হিন্দি ভাষার সিনেমায় সিয়াম

0
45

খবর৭১ঃ হিন্দি ভাষার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সিয়াম আহমেদ। ছবিটির নাম ইন দ্য রিং। যুক্তরাষ্ট্রভিত্তিক চলচ্চিত্র নির্মাতা অলকা রাঘুরাম পরিচালিত এ সিনেমাটির গল্প গড়ে উঠেছে ভারতের কলকাতার খিদ্দারপুরের নারী মুসলিম বক্সিং সম্প্রদায়ের ১৭ বছর বয়সী বক্সার শামাকে নিয়ে।

এতে নেটফ্লিক্সের লিটল থিংস সিরিজের অভিনেত্রী ভারতের মিথিলা পালকার, বলিউডের খ্যাতিমান অভিনেতা জাভেদ জাফরিসহ অনেকে অভিনয় করবেন।

এটি একটি মনস্তাত্ত্বিক থ্রিলার। খবরটি জানিয়েছে আন্তর্জাতিক ম্যাগাজিন ভ্যারাইটি।

বক্সার শামা জাতীয় চ্যাম্পিয়নশিপে লড়াইয়ের জন্য তার ডাবলের সঙ্গে জায়গা বিনিময় করেন, যখন তাকে তার আন্টিকে হত্যার অভিযোগে আটক করা হয়।

সিনেমারর কাস্টিংয়ে রয়েছেন রাজিয়া শবনম। তিনি প্রথম ভারতীয় নারীদের একজন। যিনি আন্তর্জাতিক বক্সিং রেফারি এবং কোচ হয়েছেন।

পরিচালক অলকা রঘুরাম এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে ডকুমেন্টারি বোরকা বক্সার্স পরিচালনা করেছেন।

গল্পটি সিঙ্গাপুরভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়সী সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন, লস অ্যাঙ্গেলভিত্তিক রিক অ্যামব্রোস নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন।

চলতি বছরের ডিসেম্বরে ভারতে শুরু হবে সিনেমাটির শুটিং। সেলস, ডিস্ট্রিবিউশন এবং কো-প্রোডাকশনে এ প্রোজেক্টের জন্য সহযোগী খুঁজতে সেনগুপ্ত বর্তমানে কান ফিল্ম মার্কেটে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here