সুন্দরগঞ্জে নদী থেকে ২ বোনের লাশ উদ্ধার

0
56
গাজীপুরের কালিয়াকৈরে গৃহবধূর লাশ উদ্ধার

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধর সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের পশ্চিম পাড়াসাদুয়া গ্রামে লেকেরপাড় নামক স্থানে তিস্তানদী থেকে হাসি খাতুন (১১) ও খুশি খাতুন (৯) নামে ২ বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, সোমবার বিকেলে এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। এরআগে রবিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে নদী থেকে ২ বোনের লাশ উদ্ধার করেন থানা পুলিশ। হাসি-খুশি পার্শ্ববর্তী কানি-চরিতাবাড়ি গ্রামের হামিদুল ইসলাম-আদূরী বেগম দম্পত্তির মেয়ে। কিছুদিন আগে হামিদুল-আদূরীর সংসার বিচ্ছেদ হয়। এরপর থেকে ২ মেয়েকে নিয়ে মা আদূরী বেগম পার্শ্ববর্তী কুড়িগ্রামের উলিপুর উপজেলার বজরা গ্রামে ভাই ছক্কু মিয়ার বাড়িতে থাকতেন। লাশ উদ্ধারের ৩-৪ দিন আগে রহস্যজনকভাবে হাসি-খুশি ২ বোন নিখোঁজ হয়। হামিদুল-আদূরী বেগমের সংসার বিচ্ছেদ হবার পর অন্যত্রে বিয়ে করে হামিদুল সংসার করলেও ২ মেয়ের ভবিষ্যতের কথা ভেবে আদূরী বেগম আর কোথাও বিয়েবন্ধনে আবদ্ধ হয়নি। কি বাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মিজানুর রহমান জানান, গত শুক্রবার (২৯ এপ্রিল) বিকেল থেকে হাসি-খুশি ২ বোন নিখোঁজ হয়। এর ৩ দিন পর তাদের নদী থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এঘটনায় অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা হয়েছে।
থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, নদী থেকে ২ বোনের লাশ উদ্ধার পূর্বক সরুতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here