নড়াইলের সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের টেন্ডার ছাড়া গাছ কাটার অভিযোগ!!

0
21

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলের সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের টেন্ডার ছাড়া গাছ কাটার অভিযোগ। নড়াইলের লোহাগড়া উপজেলার সরকারি আদর্শ মহাবিদ্যালয় এর মাঠ প্রাঙ্গণের চত্বর থেকে টেন্ডার ছাড়াই রহস্যজনক ভাবে গাছ কর্তন করা হয়েছে। সোমবার (১১এপ্রিল) সকালে এ বিষয়ে স্থানীয় লোকজন বলেন, লোহাগড়া সরকারি আদর্শ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে চত্বর থেকে রহস্যজনক ভাবে টেন্ডার ছাড়াই লক্ষাধিক টাকার গাছ রাতের আধারে কেটে নিয়ে ফেলা হয়েছে, এর মধ্যে থেকে কিছু গাছ কৌশলে ওখান থেকে নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষ নিরব বলে ও জানিয়েছেন স্থানীয় মহল। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন স্থানীয় সচেতন মহলের মানুষ।
এ বিষয়ে লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয় এর প্রফেসর এম.আব্দুর র‌হিম এর সাথে কথা হলে তিনি বলেন, গাছ কর্তনের বিষয়ে আমাকে কেউ কিছু জানাননি, তবে আমি কলেজ মাঠ প্রাঙ্গন চত্বরে যেয়ে দেখি, ৬ টি দেবদারু গাছ কাটা রয়েছে। গাছগুলো নিলামে বিক্রি করার জন্য ইউএনও বরাবর দরখাস্ত দিবেন বলে জানান তিনি।
এ বিষয়ে নড়াইল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, গাছ কর্তনের বিষয়ে আমার কাছে কোন লিখিত দরখাস্ত করেন নাই।এবং মৌখিক ভাবেও কেউ কিছু বলেনি। এ বিষয়টি আমি লোহাগড়া ইউএনও কে বলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here