মান্দায় পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
218

সুলতান আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় মাদক,সন্ত্রাস,জঙ্গী,ধর্ষণ ও বাল্য বিবাহ প্রতিরোধ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কুসুম্বা বিট পুলিশিং এর আয়োজনে শনিবার বিকেলে কুসুম্বা ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার প্রকৌশলী জনাব আব্দুল মান্নান মিয়া বলেন, পুলিশ জনগণের শত্রু নয়,বন্ধু। পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন। জনগণ সচেতন হলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ধর্ষণ ও বাল্যবিবাহ সহ সবধরণের অপরাধ নির্মূল করা সম্ভব। জনগণের সেবক হয়ে আপনাদের পাশে দাঁড়াবে পুলিশ।
তিনি আরও বলেন, সকল অপরাধ নির্মূল করতে পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তবে সাধারণ জনগন যদি আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করে তাহলে আমাদের সঠিকভাবে অপরাধ গুলো নির্মূল করা অসম্ভব। সেই জন্য আপনারা পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন।
এসময় মতবিনিময় সভায় কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান নওফেল আলী মন্ডল, কুসুম্বা ইউনিয়ন আ. লীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন ও বিট পুলিশিং কর্মকর্তা জাহিদুল ইসলাম জাহিদসহ থানার কর্মকর্তা কর্মচারী বৃন্দ, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here