জবি ছাত্রলীগের সহ-সভাপতি হলেন চাঁদপুরের ফয়সাল আহমেদ

0
19

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন চাঁদপুর জেলার চাঁদপুর পৌরসভার ফয়সাল আহমেদ।

নবনির্বাচিত এই কমিটির সহ-সভাপতি ফয়সাল আহমেদ ফয়সাল আহমেদ চাঁদপুর জেলার অন্তর্গত চাঁদপুর পৌরসভার বাসিন্দা। পরিবারের সদস্যদের ন্যায় ফয়সাল ছোটবেলা থেকেই মনেপ্রাণে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। ফয়সাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ২০১৪-১৫ সেশনের ছাত্র।

ফয়সাল আহমেদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ – সম্পাদক ছিলেন এবং ২০১৮ সালে জাতীয় নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটির সদস্য ছিলেন। তিনি ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন।

সংঘর্ষের জের ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করার প্রায় তিন বছর পর বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্ৰীয় ছাত্রলীগ।

দীর্ঘ ৩৪ মাস পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। নবনির্বাচিত এই কমিটিতে মো. ইব্রাহিম ফরাজীকে সভাপতি এবং আকতার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে সহ- সভাপতি হওয়ার পর অনুভূতি প্রকাশ করে ফয়সাল আহমেদ বলেন, আমাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং মুজিব আদর্শ বুকে ধারন করে অতীতের ন্যায় ভবিষ্যতেও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবো। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ হাল ধরে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

ফয়সাল আহমেদ নতুন দায়িত্ব হিসেবে সহ- সভাপতি হওয়ার জন্য পরম করুণাময় এবং শুভাকাঙ্খী সকল অগ্রজ ও অনুজদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here