কেন গোপন রেখেছিলেন পরীমনি?

0
24

খবর৭১ঃ  সোমবার সন্ধ্যায় আচমকাই মা হতে যাওয়ার খবর দেন দেশের সবচেয়ে আলোচিত ও বিতর্কিত চিত্রনায়িকা পরীমনি। জানান, তার সন্তানের বাবা চিত্রনায়ক শরিফুল রাজ, যিনি সম্প্রতি পরীমনির সঙ্গে ‘গুনিন’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন। গত ১৭ অক্টোবর বিয়ে করেছেন তারা। তাহলে সেই খবর আড়াই মাস পরে কেন জানালেন? কেন গোপন রেখেছিলেন?

এই প্রশ্নের জবাব দিয়েছেন খোদ পরীমনির বর্তমান স্বামী অর্থাৎ, অভিনেতা শরিফুল রাজ। তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘গত ১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে আমরা বিয়ে করি। সেটা আমরা কাউকে জানাইনি। কারণ, আমরা একটা পরিকল্পনা করে এবং অনুষ্ঠান করে বিষয়টি জানাতে চেয়েছিলাম। তাছাড়া শুটিং আছে। কাজগুলো শেষ হলে গুছিয়ে আমরা অনুষ্ঠান করব।’

সোমবার পরীমনির সন্তানসম্ভবা হওয়ার খবর নিশ্চিত হন তিনি ও রাজ। স্ত্রীর সঙ্গে এদিন রাজও হাসপাতালে গিয়েছিলেন। হাসপাতাল থেকে বেরিয়ে স্বামীর সঙ্গে তোলা একটি ছবি পরীমনির ফেসবুক পাতায় পোস্ট করা হয়। সেটির ক্যাপশনে নায়িকা লেখেন, ‘অভিনন্দন পরী … ধন্যবাদ রাজ।’ তবে ওই পোস্টে মন্তব্য করার সুযোগ সীমিত রেখেছেন অভিনেত্রী।

গত বছরের মাঝামাঝি ‘মনপুরা’ খ্যাত পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ চলচ্চিত্রের শুটিংয়ে পরীমনি ও শরিফুল রাজের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নিজেদের বিয়ের খবর কয়েকদিন আগে তারা সেলিমকে জানিয়েছেন।

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে প্রায় এক মাস জেলে থাকার পর গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান পরীমনি। এর কিছুদিন পরই তিনি ‘গুনিন’ ছবির কাজ শুরু করেন। সেখান থেকেই রাজের সঙ্গে প্রেম এবং বিয়ে। তবে এটি নায়িকার প্রথম বিয়ে নয়, এর আগে তার একাধিক বিয়ে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here