বেনাপোল সীমান্তে ৪৪৭ বোতল ফেন্সিডিলসহ আটক- ৩

0
25

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলের সাদিপুর সীমান্ত থেকে ৪৪৭ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদককারবারিকে আটক করেছেন পোর্ট থানা পুলিশ। রবিবার রাতে বেনাপোল সীমান্তের সাদিপুর খেয়াঘাট পাড়ার আতিয়ার রহমানের বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- বেনাপোল পোর্ট থানার কাগমারী গ্রামের মৃত আহমেদ খার ছেলে শাহ আলম(৪০), একই গ্রামের শাহ আলমের ছেলে আরজু ওরফে ইমরান(১৯) ও বড় আঁচড়া গ্রামের মৃত মঞ্জুরুল ইসলামের ছেলে আক্তারুল ইসলাম(২৭)।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার সাব-ইন্সপেক্টর(এসআই) মাসুম বিলাহ জানান, যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম ও বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান’র সার্বিক তত্ত্বাবধান ও নেতৃত্বে এএসআই(নিঃ) মুরাদ শেখসহ একটি চৌকস টিম রবিবার রাত ১.৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে সাদিপুর সীমান্তে মাদকবিরোধী অভিযান পরিচালনা করি। এসময় সাদিপুর খেয়াঘাটপাড়া গ্রামস্থ আতিয়ার রহমানের বসত বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর হতে ৪৪৭ বোতল ফেনসিডিলসহ উল্লেখিত ৩ মাদককারবারিকে হাতেনাতে আটক করি। পরে উদ্ধারকৃত ফেন্সিডিলসহ তাদেরকে থানায় নিয়ে এসে মাদক আইনে মামলা রুজু করি এবং সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here