ক্যাটরিনার হাতে অবশেষে পাওয়া গেল ভিকির নাম

0
45

খবর৭১ঃ বলিউডের আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল বিয়েতে বিশেষ মেহেদি পরবেন ক্যাটরিনা। কোনো রাসায়নিক ছাড়া তৈরি সেই লাখ টাকা মূল্যের মেহেদি দিয়ে হাতে স্বামী ভিকির নাম লিখবেন ক্যাটরিনা।

নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রামে সেই লাখ টাকার মেহেদি পরা হাতের ছবি দিয়েছিলেন ক্যাটরিনা। ভক্তরা সেই ছবিতে অবশ্য মেহেদির রং কিংবা নকশা নয়, খুঁজেছিলেন ভিকির নাম। সেই নকশা থেকে অবশ্য উদ্ধার করা গেছে ভিকির নাম। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর হানিমুনে তোলা নিজের মেহেদি পরা দুই হাতের ছবি দিয়েছেন ক্যাটরিনা। সেখানে তার ডান হাতের অনামিকায় ছোট ছোট বৃত্তে আলাদা অক্ষরে লেখা ভিকির নাম।

ক্যাটরিনার ওই ছবির নিচে কমেন্ট বক্সে অবশ্য ভক্তরাও ভিকির নাম খুঁজে পাওয়ার বিষয়টি জানিয়েছেন। এক নেটিজেন লিখেছেন, আমি ভিকির নাম দেখতে পেয়েছি, ডান হাতের অনামিকায়, আলাদা বৃত্তে প্রতিটি অক্ষরে লেখা। আরেকজন লিখেছেন, ডান হাতের অনামিকায় দেখুন।

পাঞ্জাবি ঐহিত্য অনুযায়ী বিয়ের কনে হাতের মেহেদির নকশায় লুকিয়ে লেখেন স্বামীর নাম। আর বিয়ের পর স্বামীকে খুঁজে বের করতে হয় নিজের নাম। যদিও ভিকি তার নাম খুঁজে পেয়েছেন কী না তা জানা যায়নি।

চলতি বছরের ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সিজন রিসোর্টে এই তারকা প্রণয়ে বাঁধা পড়েন। এরপর মালদ্বীপে মধুচন্দ্রিমা সেরে মুম্বাইয়ের ভাড়া বাড়িতে সংসার শুরু করেছেন এই দম্পতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here