বিরামপুরে খিষ্টীয় ধর্মাবলম্বীদের বড়দিন উদযাপন উপলক্ষে জি,আর এর চাল বিতরণ

0
23

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: আসন্ন বড়দিন উপলক্ষে দিনাজপুরের বিরামপুর উপজেলার ৫২টি গীর্জায় জি,আর প্রকল্পের ৫’শ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

(২১ডিসেম্বর) মঙ্গলবার সকাল ১২টায় দিকে উপজেলা অডিটোরিয়াম সম্মেলন সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে জি,আর এর চাল বিতরণ করেন উপজেলার চেয়ারম্যান খাইরুল আলম রাজু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

উপজেলা প্রশাসনের আয়োজিত জি,আর প্রকল্পের চাল বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠানে একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, খাঁনপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহান, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আলী, বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিহুর রহমান প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আলী বলেন, আসন্ন বড়দিন উপলক্ষে খ্রিষ্টীয় ধর্মাবলম্বীদের মাঝে উপজেলার ৫২টি গীর্জার সভাপতি ও সম্পাদকবৃৃন্দের নিকট ৫’শ কেজি করে জি,আর প্রকল্পের চাল সরকারি অনুদান সহায়তা প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here