শৈলকুপায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অফিস ভাংচুর ; ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ৫, বাড়িঘর ভাংচুর

0
55

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপার আবাইপুর ইউনিয়নের মীনগ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন বিশ্বাসের নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। নৌকার সমর্থিতরা এ হামলা চালিয়েছে বলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন বিশ্বাস এ অভিযোগ করেন। মঙ্গলবার বিকাল অফিস ভাংচুরের ঘটনার জের ধরে সন্ধ্যার দিকে হাটফাজিলপুর ও আবাইপুর বাজারে আতংক ছড়িয়ে পড়ে। উভয় গ্রুপের মধ্যে ইট পাটকেল নিক্ষেপকালে ৫জন আহত হয় । এ সময় বেশ কয়েকটি ঘর বাড়ি ভাংচুর করা হয়। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থিত মোদাচ্ছের ও মহাসিন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন অভিযোগ করে জানান, এ ইউনিয়নের আসন্ন নির্বাচনকে সামনে রেখে তার কর্মী সমর্থকেরা মঙ্গলবার মীনগ্রামে নির্বাচনী অফিস উদ্বোধন করে। পরে নৌকার সমর্থিত মোক্তার মৃধার কর্মীরা হামলা চালিয়ে ভাংচুর করে।

অপরদিকে নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোক্তার আহমেদ মৃধা পাল্টা অভিযোগ করে জানান, স্বতন্ত্র প্রার্থীর লোকজন নৌকার অফিসে হামলা চালানোর কারনে এ ঘটনার সৃষ্টি হয়েছে। স্বতন্ত্র প্রার্থীর লোকজন তার সমর্থিত ৩টি বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) অমিত বর্মন জানান,তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলা হলে জড়িতদের আটক করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here