গাইবান্ধায় বাসের ধাক্কায় ৫ জন নিহত

0
21
সড়ক দুর্ঘটনা
প্রতিকী ছবি

খবর৭১ঃ  গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার পাঁচ যাত্রী নিহতের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় পলাতক বাসচালক সোলায়মান আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে বগুড়ার মোকামতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সোলায়মান আলী মানিকগঞ্জ জেলার ইসলামপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল বাশার  বলেন, দুর্ঘটনায় হতাহতদের পরিবারের পক্ষ থেকে কেউ মামলা না করায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। হাইওয়ে থানার উপ-পরির্দশক (এসআই) মো. ফজলু রহমান বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় সড়ক আইনে মামলাটি করেন। মামলায় হানিফ পরিবহনের চালক সোলায়মান আলীকে একমাত্র আসামি করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাসচালক সোলায়মান আইন ভেঙে নির্ধারিত গতি অতিক্রম করে দ্রুত গতিতে ওভারট্রেকিং করার সময় দুর্ঘটনা ঘটেঠে বলে স্বীকার করেছেন।

ওসি আরও বলেন, বাসটি জব্দ করা হয়েছে। এ ছাড়া নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে সকাল ৭টার দিকে ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের একটি নৈশ কোচ ঢাকা-রংপুর মহাসড়কের বকচর এলাকায় বিপরীত দিক থেকে আসা অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান।

এ সময় আহত হন সিদ্দিক মিয়া, মাজেদুল ইসলাম ও খোকন চন্দ্র নামে তিন পথচারী ও বাসযাত্রী। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here