নুসরাত জাহানের সঙ্গে নিখিল জৈনের বিয়ে বৈধ ছিল না

0
35

খবর৭১ঃ বিবাহবিচ্ছেদ চেয়ে টালিউড অভিনেত্রী ও তৃণমূলের এমপি নুসরাত জাহানের বিরুদ্ধে করা মামলায় জিতে গেলেন তার সাবেক স্বামী নিখিল জৈন।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার আগেই তার বিরুদ্ধে কলকাতার আলিপুর আদালতে বিচ্ছেদ চেয়ে দেওয়ানি মামলা করেছিলেন নিখিল। কিন্তু আদালতে কখনও মুখোমুখি হননি সাবেক এ দম্পতি। খবর হিন্দুস্তান টাইমসের।

আদালত বুধবার বলেছেন, ২০১৯ সালে তুরস্কে গিয়ে নিখিল জৈনের সঙ্গে এমপি নুসরাত জাহানের যে বিয়ে হয়েছে তা ভারতে বৈধতা পায়নি।

নিখিল জৈন আদালতে তার আর্জিতে বলেন, অভিনেত্রীর সঙ্গে তার বহুদিন কোনো যোগাযোগ নেই। তার অনাগত সন্তানের জনক আমি নই।

তিনি আরও জানিয়েছিলেন, নুসরাতের সঙ্গে ভবিষ্যতেও কোনো সম্পর্ক তিনি রাখতে চান না। যেহেতু আইনি প্রক্রিয়ায় ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি, তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে হতো তাদের।

বিবাহবিচ্ছেদের নিয়মানুযায়ী, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হতো নিখিলের সঙ্গে আর কোনো সম্পর্ক থাকবে না তার। কিন্তু নুসরাত ওই নিয়ম পালন করেছিলেন কিনা সে কথা স্পষ্ট নয়।

নিখিল বলেছিলেন, যেদিন জানলাম নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়; সেদিনই দেওয়ানি মামলা করেছি আমি। নুসরাতের মা হওয়ার পর এই সিদ্ধান্ত নিইনি আমি।

অন্যদিকে শোনা যাচ্ছে— নুসরাত ফের বিয়ে করেছেন যশ দাশগুপ্তকে। তাদের সন্তান ঈশানের জন্মের পরেই সে কথা বুঝিয়ে দিয়েছিলেন নুসরাত।

ইনস্টাগ্রামে ছবি দিয়ে যশকে ‘স্বামী’ সম্বোধন করতেও দেখা গেছে পশ্চিমবঙ্গের এ এমপিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here