সুন্দরগঞ্জে চেয়ারম্যান প্রার্থী শঙ্কামুক্ত

0
99

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আসাদুজ্জামান ওরফে ভুট্টু (দুটি পাতা)’র শারীরিক অবস্থা এখন শঙ্কামুক্ত।
জানা যায়, সোমবার সন্ধ্যায় আসাদুজ্জামানের ভাবী ও একই নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জোৎস্না বেগম ওরফে জনতা (আনারস) এ তথ্য নিশ্চিত করে বলেন, তিনি চিকিৎসারত তার দেবর ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী আসাদুজ্জামানকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় দেখে ও চিকিৎসকের সঙ্গে কথা বলে বাড়ি ফেরেন। এরআগে রবিবার বিকেলে ইউনিয়নের মন্ডলেরহাটে জোৎস্না বেগম ওরফে জনতা (আনারস) নির্বাচনী কার্যালয়ে প্রচারণায় বের হবার আগে রেকর্ড বাঁজিয়ে টেষ্ট করতে থাকায় পার্শ্বস্থ দোকানদার মশিউর রহমান তার ছোট ভাই ও ভাতিজা মিলে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান ওরফে ভুট্টু’র (দুটি পাতা) সঙ্গে বাগ বিতন্ডায় লিপ্ত হন। এক পর্যায়ে ভুট্টুকে কিলঘুষি মারলে তিনি আহত হন। স্থানীয়রা ভুট্টুকে উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করান। কর্তব্যরত চিকিৎসকগণ ভুট্টুর অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠান। বর্তমানে শঙ্কামুক্ত অবস্থায় চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান ভুট্টু চিকিৎসাধীন রয়েছেন। এ নিয়ে অসুস্থ্য চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান ওরফে ভুট্টুর (দুটি পাতা) সঙ্গে কথা বলার চেষ্টা করে তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। তার ভাবী একই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জোৎস্না বেগম ওরফে জনতা (আনারস) জানান, তার দেবর অসুস্থ্য থাকায় চিকিৎসাজনীত কারণে ব্যস্ত রয়েছেন। তবে, ভুট্টুর অবস্থা বর্তমানে শঙ্কামুক্ত। নির্বাচনী প্রচার-প্রচারণার ক্ষেত্রে বিঘ্ন ঘটছে। মশিউর ও তার ভাই-ভাতিজারা অন্য প্রার্থীর পক্ষের হওয়ায় পরিকল্পিভাবে এ ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে কোথাও কোন লিখিত অভিযোগ না করলেও মোবাইল ফোনে প্রশাসনকে জানিয়েছেন। উক্ত ইউনিয়ন পরিষদ নির্বাচন পরিচালনার জন্য নিযুক্ত রিটার্নিং অফিসার ও উপজেলা মৎস্য অফিসার তারিকুল ইসলাম জানান, বিষয়টি জানতে পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।
থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এব্যাপারে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here