পাকিস্তান-বাংলাদেশ সিরিজ দেখতে পারবেন যারা

0
73

খবর৭১ঃ টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষেই বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান ক্রিকেট দল। সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলবে বাবর আজমরা।

১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। ২৬ নভেম্বর থেকে চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট। ৪ ডিসেম্বর থেকে দ্বিতীয় টেস্ট শুরু হবে মিরপুরে। এই টেস্ট সিরিজ দিয়েই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্র শুরু হবে বাংলাদেশের।

পাকিস্তান সিরিজের খেলাগুলো মাঠে বসে দেখার সুযোগ পাবেন বাংলাদেশের ক্রিকেট অনুসারীরা। স্টেডিয়ামের ধারণক্ষমতার ৫০ শতাংশ দর্শক মাঠে প্রবেশ করতে পারবেন এই সিরিজে। সরকারের আনুষ্ঠানিক অনুমতির অপেক্ষায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে যারা টিকা নিয়েছেন কেবলমাত্র তারাই মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি বলেন, পরিস্থিতি এখন অনেকটাই ভালো, তাই আমরা মাঠে দর্শক ফেরাতে চাই। ধারণ ক্ষমতার ৫০ ভাগ দর্শক মাঠে রাখার পরিকল্পনা নিয়ে কাজ চলছে। সরকারের সবুজ সঙ্কেত পেলে চূড়ান্ত হবে। বর্তমান পরিস্থিতিতে আশা করি অনুমতি পেয়ে যাব।

তিনি আরও বলেন, ৫০ ভাগ টিকেট ছাড়া হবে। টিকা নেওয়া আছে যাদের, কেবল তারাই মাঠে ঢুকতে পারবেন। বাচ্চারা যেহেতু টিকা পায়নি, তাদের জন্য এটা প্রযোজ্য হবে না। তারা খেলা দেখতে মাঠে আসতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here