সাগরদিঘী বয়েজ ক্লাবের সভাপতি রাজু, সম্পাদক সিহাব

0
188

শফিকুল ইসলাম জয়, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি :

প্রচার প্রচারণা শেষে নির্বাচন সম্পন্ন হয়েছে। বিপুল ভোটের ব্যবধানে প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। নিজ নিজ প্রতীকে প্রচারণা শেষে আজ সোমবার ( ২৫ অক্টোবর) সাগরদিঘী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নির্বাচন সম্পন্ন হয়েছে। বিকাল চারটায় ফলাফল ঘোষণা করা হয়। পরে বিজয়ীরা মোটরসাইকেল নিয়ে বাজারের বিশেষ বিশেষ সড়কে শোডাউন করেছেন।

ঘাটাইল উপজেলার সাগরদিঘী বাজারের তারুণ্য নির্ভরশীল এই ক্লাবের সদস্য প্রায় ২ শতাধিক। তবে ১৪২ টি ভোটার ভোট প্রয়োগ করেছেন। প্রতিবছরের ন্যায় নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন প্রক্রিয়া ভোটের মাধ্যমে বাছাই করা হয়। ১২ জন প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা যার যার মার্কায় ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

সভাপতি পদে- নিদয় আহম্মেদ রাজু (পাখা ১৩৫), সহ-সভাপতি পদে- মো. নাহিদ( ফুটবল ১১৫), মাহফুজুল ইসলাম(মোটরসাইকেল ৭২), কামরুল হাসান ইমন(দোয়াত কলম ৫৩), আল-আমিন(চশমা ৫৪), সাধারণ সম্পাদক পদে সিহাব হাসান(তালা ১২৯), যুগ্ম সাধারণ সম্পাদক পদে- হাসিবুল হৃদয়(কলসী ২৮), সৌরভ আহম্মেদ (গরুর গাড়ী ৮৮), রানা মিয়া(গোলাপ ফুল ৯৯), সাংগঠনিক সম্পাদক পদে- সানিউল আহম্মেদ অনিক(আনারস ১২৯), সহ সাংগঠনিক পদে- জাহাঙ্গীর হোসেন অভি(টিউবওয়েল ৬৯), সাদিক আহম্মেদ সোহান(ছাতা ৭৪) প্রতীকে ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

ক্লাবের সভাপতি নিদয় আহম্মেদ রাজু বলেন, জাগজমক ভাবে মাঠ সম্পন্ন হয়েছে । তরুণ্য নির্ভর এই ক্লাবের সকল কার্যক্রম পরিচালনা করে একটি উন্নত সমাজে তারুন্যের দিক নির্দেশা দিয়ে সহযোগী হতে চাই। তিনি সকলের উত্তরোত্তর সফলতা কামনা করেছেন।

সাধারণ সম্পাদক সিহাব হাসান বলেন, ক্লাবটি অরাজনৈতিক । সকলে মিলে মিশে উন্নয়নের ধারা অব্যহত রাখতে চাই। মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা গড়ে তোলাই আমাদের মূল লক্ষ্য। সকলের সহযোগিতা একান্ত ভাবে কাম্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here