সাইফউদ্দিনের জোড়া আঘাত

0
15

খবর৭১ঃ মোস্তাফিজুর রহমানের মতো বোলিংয়ে এসেই সাফল্য পেলেন মোহাম্মদ সাইফউদ্দিন। নিজের প্রথম আর দলীয় ৬.৪ ওভারে সাইফউদ্দিনের শিকার হয়ে সাজঘরে ফেরেন উইলি ইয়াং।

এরপর ওভারের শেষ বলে কলিন ডি গ্রান্ডহোমকেও ফেরান সাইফউদ্দিন। তার জোড়া আঘাতে ৭ ওভারে ৪৬ রানে তৃতীয় উইকেট হারায় কিউইরা।

এর আগে ইনিংসের তৃতীয় ওভারে বোলিংয়ে এসেই সাফল্য পান কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তার বলে মাহমুদউল্লাহ রিয়াদের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন করোনা সংক্রমণ কাটিয়ে খেলায় ফেরা নিউজিল্যান্ড ওপেনার ফিন অ্যালান। সিরিজের প্রথম দুই ম্যাচে তিনি খেলাতে পারেননি। ২.১ ওভারে ১৬ রানে প্রথম উইকেট হারায় নিউজিল্যান্ড।

রোববার পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ডের বিপক্ষে অতীতে ১০টি টি-টোয়েন্টিতে জয়হীন থাকা বাংলাদেশ, চলমান পাঁচ ম্যাচের সিরিজের প্রথম দুই খেলায় জিতে আইসিসি র‌্যাংকিংয়ে ১০ থেকে ছয় নম্বর পজিশনে উঠে এসেছে।

আজ জিতে সিরিজ নিশ্চিত করতে চায় মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। সিরিজ নিশ্চিতে একাদশে কোনো পরিবর্তন আনা হয়নি। উইনিং কম্বিনেশন নিয়েই মাঠে নামছে টাইগাররা।

নিউজিল্যান্ড দলে তিনটি পরিবর্তন এসেছে। একাদশ থেকে বাদ পড়েছেন ডগ ব্রেসওয়েল, বেন সিয়ার্স আর হামিশ বেনেট। তাদের পরিবর্তে দলে ফিরেছেন ফিন অ্যালেন, স্কট কাগেলেইন ও জ্যাকব ডাফি।

বাংলাদেশ: মোহাম্মদ নাঈম, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), শেখ মাহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড: রাচিন রবীন্দ্র, ফিন অ্যালেন, উইলি ইয়াং,কলিন ডি গ্র্যান্ডহোম, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), হেনরি নিকোলস, কোল ম্যাকঞ্চি, টম ব্লান্ডেল, এজাজ প্যাটেল, স্কট কাগেলেইন ও জ্যাকব ডাফি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here