তরুণ কলাম লেখক ফোরাম নোবিপ্রবি শাখার সভাপতি নুসরাত, সম্পাদক ফারহান

0
21

খবর৭১ঃ বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখার নতুন কমিটির সভাপতি নুসরাত জাহান বীথি এবং সাধারণ সম্পাদক আব্দুল কবীর ফারহান। নুসরাত বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স ২০১৭-১৮ বর্ষের এবং ফারহান একই বর্ষের বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২০২১-২২ সেশনের জন্য উক্ত কমিটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এছাড়া সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী সাত কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

নতুন কমিটির সভাপতি ও সম্পাদক লেখনীর মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে নিজেদের নিয়োজিত রাখাসহ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তরুণ লেখকদের ঐক্যবদ্ধ করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের এই শাখার কার্যক্রম এগিয়ে নেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

নতুন কমিটির সভাপতি নুসরাত জাহান বীথি তরুণ কলাম লেখক ফোরামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তরুণ লেখকদের ঐক্যবদ্ধ করে আমরা সংগঠনের কার্যক্রম এগিয়ে নেওয়ার চেষ্টা করব। নিজে এবং এই সংগঠনের সদস্যদের লেখালেখির মধ্য দিয়ে দেশ ও সমাজের কল্যাণে ভূমিকা রাখার চেষ্টা চালিয়ে যাব।

নতুন কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কবীর ফারহান বলেন, সর্বোপরি যে আস্থা ও বিশ্বাস নিয়ে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কেন্দ্রীয় কমিটি আমাদের উপর দায়িত্ব অর্পণ করেছেন সেটি অক্ষুণ্ণ রেখে সংগঠনের সকল কর্মসূচী বাস্তবায়ন করব। আমাদের লক্ষ্য থাকবে প্রয়োজনীয় বিষয়াবলী কলামে তুলে ধরে জাতীয় কল্যাণে ভূমিকা রাখার প্রয়াস চালিয়ে যাওয়া।

উল্লেখ্য, এটি নোবিপ্রবিতে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের দ্বিতীয় কমিটি। ২০১৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম প্রতিষ্ঠা হয়। বর্তমানে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যাল ও কলেজে সংগঠনটির শাখা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here