পাইলট নওশাদের মরদেহ আসছে বৃহস্পতিবার

0
40

খবর৭১ঃ উড়ন্ত বিমানের অসুস্থ হয়ে পড়ার পর ভারতের মহারাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইয়ূমের মরদেহ আগামীকাল বৃহস্পতিবার সকালে ঢাকায় এসে পৌঁছবে।

সংযুক্ত আরব আমিরাতের দোহা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমানে এই লাশ পাঠানো হবে। ভারতের নাগপুরের ড. বাবাসাহেব আম্বেদকর আন্তর্জাতিক বিমানবন্দরে স্থানীয় সময় ভোর ৫টায় বিমানটি পৌঁছার কথা রয়েছে।

লাশ নিয়ে আসার জন্য ভারতীয় কর্তৃপক্ষের পক্ষ থেকে বিমানবন্দরে বিমানটির অবতরণের অনুমতিসহ সব আনুষ্ঠানিকা বুধবার সম্পন্ন করা হচ্ছে। বিমানটি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্থানীয় সময় ৮টা ৩৫ মিনিটে পৌঁছার কথা রয়েছে।

ক্যাপ্টেন নওশাদ মস্তিষ্কে রক্তক্ষরণের পর ভারতের মহারাষ্ট্রের কিংসওয়ে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চার দিন কোমায় ছিলেন। গত সোমবার তিনি সেখানে মারা যান। তার লাশ এই হাসপাতালের হিমঘরে রাখা হয়।

পাইলট ক্যাপ্টেন নওশাদ কাইয়ূম মধ্য আকাশে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মাস্কাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিজি ০২২ বিমানটি ১২৪ যাত্রী নিয়ে শুক্রবার সকালে ভারতের নাগপুরের ড. বাবাসাহেব আম্বেদকর আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here