ময়মনসিংহ সদরে মাস্ক বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান-ইউএনও

0
49

আরিফ রববানী, ময়মনসিংহ: ময়মনসিংহের সদর উপজেলার বিভিন্ন এলাকায় ২য় বার করোনা ভাইরাস এর প্রাদূর্ভাব মোকাবেলায় জনগনকে সুরক্ষিত রাখতে মাস্ক পরতে উদ্ধুদ্ধ করণের লক্ষে মাস্ক বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ।

শনিবার (২৮ শে আগষ্ট) দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ মোড় এলাকায় মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয় এবং মাস্ক ব্যবহার না করায় অসংখ্য ব্যক্তিদের ভ্রাম্যমান মোবাইল কোর্টে দন্ডাদেশ দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহজাহান কবির সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় সাংবাদিকগণ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে ও এর সংক্রমণ থেকে রক্ষা পেতে মাস্ক এর কোন বিকল্প নেই। সকলের মাস্ক পড়া বাধ্যতামূলক। যাদের মাস্ক নেই, তাঁদেরকে মাস্ক দেওয়া হয়েছে।

সচেতনা বৃদ্ধির লক্ষ্যে মোবাইল কোটের্র মাধ্যমে দন্ডাদেশ দেওয়া হয়েছে। এরকম অভিযান উপজেলা প্রশাসনের অব্যাহত থাকবে। সকলকে নিজেদের সুরক্ষা রাখার জন্য মাস্ক পরিধান করে হাট-বাজারে আসার নির্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here