সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ

0
67

মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ
নীলফামারীর সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে ৩২ বান্ডিল ঢেউটিন ও ৯৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা পরিষদ।
এতে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন।

এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নীলফামারী জেলা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও জেলা ত্রাণ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. রমিজ আলম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু হাসনাত সরকার, সৈয়দপুর পেরসভার প্যানেল মেয়র- ২ আবুল কাশেম সরকার দুলু, বাঙ্গালীপুর ইউপি চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান ক্ষতিগ্রস্থ ১৬ টি পরিবারের সদস্যদের হাতে দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকা করে মোট ৯৬ হাজার টাকার চেক তুলে দেন। অগ্নিকাণ্ডে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ৯ টি, খাতামধুপুরের ৩ টি, কামারপুকুর ও বাঙ্গালীপুরের দুইটি করে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ওই ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করা হয়। পরে নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান সৈয়দপুর উপজেলা (ভূমি) অফিস, সৈয়দপুর থানা পরিদর্শন করেন। এছাড়াও তিনি (ডিসি) উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ী আশ্রয়ণ-২ প্রকল্পের কমিউনিটি সেন্টার, মসজিদ, পুকুর ঘাট, ড্রেনসহ অন্যান্য পাকা অবকাঠোমোর নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এছাড়া কামারপুকুর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন তিনি। এসময় ইউনিয়ন পরিষদ চত্বরে অবস্থিত বিভিন্ন কার্যালয় ঘুরে দেখেন এবং ওইসব দপ্তরের কাজকর্ম কর্মকর্তা কর্মচারীদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন।
এসময় জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ছাড়াও কামারপুকুর ইউনিয়ন চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here