আমিরের বিচ্ছেদ পরবর্তী গুঞ্জন উপভোগ করছেন মেয়ে ইরা!

0
22

খবর৭১ঃ
১৫ বছর ধরে সাজানো দ্বিতীয় সংসারও ভেঙে দিয়েছেন বলিউড পারফেকশনিস্ট আমির খান। শনিবার সোশ্যাল মিডিয়ায় যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই অভিনেতা ও তার স্ত্রী কিরণ রাও। এর পর থেকেই সোশ্যাল মিডিয়াজুড়ে ফিসফিসানি, অভিনেত্রী ফাতিমা সানা শেখের প্রেমে পড়ে কিরণকে ডিভোর্স দিয়েছেন আমির খান।

এই ফাতিমা সানা শেখ ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘দঙ্গল’ ছবিতে আমির খানের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর ২০১৮ সালে ‘ঠগস অব হিন্দুস্তান’ ছবিতে নায়িকা চরিত্রে। আমিরের সঙ্গে ফাতিমার প্রেমের গুঞ্জন তখনই উঠেছিল। কিন্তু দুই তারকার নীরবতায় তা নিয়ে খুব একটা চর্চা হওয়ার সুযোগ পায়নি সমালোচকরা।

তবে আমির খান বিবাহবিচ্ছেদের ঘোষণা দেয়ার পর সেই আলোচনা আবার প্রাণ পেয়েছে। আর এই রসালো গুঞ্জনকে বেশ চুটিয়ে উভোগ করছেন অভিনেতার প্রথম পক্ষের মেয়ে ইরা খান। নেটবাসীর অন্তত এমনটাই ধারণা।

রবিবার নেটিজেনদের নজরে আসে ইরা খানের দেয়া একটি ইনস্টাগ্রাম স্টোরি। যেখানে নীল একটি টপ পরে ভ্রু বেঁকিয়ে রয়েছেন ইরা। ক্যাপশনে লেখেন, ‘আগামীকালের পর্যালোচনা কী? এটা কী হতে চলেছে?’ সঙ্গে জুড়ে দেন একটি পেস্ট্রির ছবি।

এমন পোস্ট দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘বাবার বিচ্ছেদ পরবর্তী গুঞ্জন উপভোগ করছেন ইরা। তার জন্যই এই ধরনের পোস্ট দিয়েছেন।’ অনেকের আবার মন্তব্য, ইরা খান একজন ফুড ব্লগার। সে কারণেও তিনি এমন পোস্ট করে থাকতে পারেন।

তবে বাবার বিবাহবিচ্ছেদের ঘটনা ইরা খানের জীবনে নতুন নয়। তার মা রীনা দত্তের সঙ্গে এর আগে ১৮ বছর সংসার করেন বাবা আমির খান। ২০০২ সালে তাদের ডিভোর্স হয়।

যদিও বর্তমানে আমির খানের সঙ্গে নিয়মিত যোগাযোগ আছে ইরার এবং তার ভাই জুনাইদ খানের। বাবার সঙ্গে সময় কাটাতে এবং বেড়াতে যেতে দেখা যায় তাদের দুজনকেই। এমনকি কিরণ রাওয়ের সঙ্গেও ইরার সুসম্পর্ক রয়েছে বলেই জানা যায়। তারা একাধিক বার একসঙ্গে বন্দিও হয়েছেন সাংবাদিকদের ক্যামেরায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here