মিরসরাইয়ে র‌্যাবের অভিযানে অস্ত্র সহ আটক-৩

0
66

মিরসরাই প্রতিনিধিঃ

মিরসরাইয়ে অস্ত্রসহ ৩জনকে আটক করেছে র‌্যাব-৭। রবিবার (২৭ জুন) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার জোরারগঞ্জ থানাধীন করেরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো উপজেলার করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে ও করেরহাট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম, হিঙ্গুলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোহাম্মদপুর (তালতলা) গ্রামের সলিম উল্লাহ’র ছেলে নজরুল ইসলাম প্রকাশ নয়ন ও বারইয়ারহাট পৌর এলাকার রবিউল হোসেনের ছেলে মোঃ আরিফ (২০)।এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড গুলি, দুটি চাকু উদ্ধার করা হয়।

র‌্যাব -৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান, মিরসরাইয়ের করেরহাট-রামগড় রোড নন্দী বাড়ি প্রকাশ হিন্দু বাড়ীর বিপরীত পাশে পাকা রাস্তার উপর সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে অবস্থান করার সময় র‌্যাবের একটি টিম ধাওয়া করে তাদেরকে আটক করে।

জানা গেছে, গ্রেপ্তারকৃত নুরুল আলমের নেতৃত্বে একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে করেরহাট এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম ও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। স্থানীয় একজন রাজনৈতিক নেতার ছয়ছায়ায় তারা বেপরোয়া হয়ে উঠেছে।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন জানান, করেরহাট ইউনিয়নে র‌্যাবের অভিযানে অস্ত্র সহ আটককৃত তিনজন আসামীকে সোমবার সকালে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অস্ত্র আইনে মামলা (নং-২১/২৮.০৬.২১) দায়ের করা হয়েছে এবং আসামীদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here