সৈয়দপুরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু

0
68
ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু!

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে :
নীলফামারীর সৈয়দপুরে বাড়ির পাশে পরিত্যক্ত ক্ষেতে জমে থাকা পানিতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তৌফিকুল হাসান (১১) নামে ষষ্ঠ শ্রেনীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সুজাত (৮) নামে অপর এক শিশু। বর্তমানে সে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আজ শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ বাঁশতলীপাড়ায়।
জানা যায়, আজ দুপুর বেলা মুষলধারে বৃষ্টির সময় ওই এলাকার বাসিন্দা সৈয়দপুর ডাকঘরের অফিস সহায়ক
আব্দুস সোবহানের ছেলে সিপাইগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র তৌফিকুল হাসান ও একই এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী মোকসেদ আলীর পুত্র সুজাত বৃষ্টিতে ভিজে তাদের বাড়ির সন্নিকটে পরিত্যক্ত একটি ক্ষেতে জমে থাকা পানিতে মাছ ধরার জন্য যায়। এসময় বিকট শব্দে বজ্রপাত হলে দুজনই মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে তারা ঘটনাস্থলে গিয়ে দুজনকে উদ্ধার করেন বাড়িতে নেয়া হয়। পরে তারা চিকিৎসার জন্য ওই এলাকার এক পল্লী চিকিৎসককে নিয়ে আসেন। এসময় ওই চিকিৎসক জানান তৌফিকুল আর নেই এবং সুজাতকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। লোকজন দু’জনকেই সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তৌফিকুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত সুজাতকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
এবিষয়ে আজ সন্ধ্যায় কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নুর নবীর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here