সৈয়দপুরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
49

মিজানুর রহমান মিলন সৈয়দপুর থেকে :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং সন্ত্রাস, জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়াসহ সুখী সমৃদ্ধিশীল দেশ গঠণের প্রত্যয়ে নীলফামারীর সৈয়দপুরে আজ বুধবার (২৩ জুন) নানা কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ যৌথভাবে দিনব্যাপী নানা কর্মসুচি পালন করে।দলটির গৃহিত কর্মসূচির মধ্যে ছিল সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দিনব্যাপী বঙ্গবন্ধু ভাষন প্রচার, কেক কাটা অনুষ্ঠান, মিলাদ ও দোয়া মাহফিল এবং দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা। শহরের শহীদ তুলশীরাম সড়কে দলীয় কার্যালয়ে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য বলেন, জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.
মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো.রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক,সৈয়দপুর পৌরমেয়র রাফিকা আকতার জাহান, আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার এ.কে.এম রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ।
এসব কর্মসূচিতে সৈয়দপুর উপজেলা পৌর আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেকলীগ, কৃষকলীগ,তাতীলীগ, মৎস্যজীবিলীগ,শ্রমিকলীগসহ দলটির অন্যান্য সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এবং সমর্থনবৃন্দ অংশ নেন। দিবসের আলোচনাসভায় বক্তারা মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে দলের প্রতিটি নেতাকর্মীর প্রতি আহবান জানিয়ে বলেন, করোনাকালেও দেশের উন্নয়ন ও অগ্রগতিতে বর্তমান সরকার যেসব কর্মকাণ্ড বাস্তবায়ন করছে সেসব কথা জনগনের মাঝে পৌছে দিতে হবে। একইসাথে তারা বিএনপি জামাতের দেশ ও উন্নয়ন বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে জনগনের পাশে দাড়ানোর আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here