হাসপাতালের ছাদের পলেস্তরা পড়ে মেডিকেল অফিসার’র মাথায় ৪টি সেলাই

0
48

উজ্জ্বল রায় (জেলা নড়াইল) প্রতিনিধিঃ নড়াইল সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সুতপা সাহা ডিউটিরত অবস্থায় মাথায় ছাদের পলেস্তরা পড়ে আহত হয়েছেন। এ ঘটনায় তার মাথায় ৪টি সেলাই দেওয়া হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, তিনি এখন আশংকামুক্ত। সোমবার (২১ জুন) দুপুরে এ ঘটনা ঘটে। জানা গেছে, সোমবার সাড়ে ১২টার দিকে তিনি ১১০ নম্বর কক্ষে ডা. সুতপা সাহা আউটডোরের গাইনি রোগি দেখছিলেন। হঠাৎ করে ছাদ থেকে এক খন্ড পলেস্তরা মাথায় পড়ে মাথা ফেটে যায়। এ সময় তাকে দ্রুত
অপারেশন থিয়েটারে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়। পরে তাকে ৭ নম্বর কেবিনে ভর্তি করা হয়। এ নিউজ লেখা পর্যন্ত তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ঘটনার সময় এক রোগি চিকিৎসকের সামনে থাকলেও তার কোনো ক্ষতি হয়নি। এ ব্যাপারে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মশিউর রহমান বাবু বলেন, ডা. সুতপা সাহার অবস্থা এখন আশংকামুক্ত। তিনি আরও বলেন, হাসপাতালটি পুরোনো হওয়ায় মাঝে মধ্যে পলেস্তরা খসে পড়ে। বিষয়টি বিভিন্ন সময় উর্ধ্বতন কর্তৃপক্ষকেও জানানো হয়েছে।
প্রসঙ্গত, নড়াইল সদর হ্সাপাতালের বর্তমান ভবনটি ১৯৮৫ সালে নির্মিত হয়। নিন্মমানের কাজের কারনে ২০ বছর যেতে না যেতেই এ ভবনের পলেস্তরা খসে খসে পড়তে শুরু করে। হাসপাতাল কর্তৃপক্ষ জানান, মাঝে মধ্যেই হাসপাতালের বিভিন্ন কক্ষের ছাদের পলেস্তারা এভাবে খসে পড়ে। তবে আহত হবার ঘটনা এবারই প্রথম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here