বাগেরহাটে নারীসহ হামলার ঘটনায় থানায় মামলাঃ আটক-১

0
47

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সদর ্উপজেলার বেমরতা ইউনিয়নের সুলতানপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৬ জন আহত হওয়ার ঘটনায় বাগেরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সুলতানপুর গ্রামের মৃত আব্দুল মান্নান শেখের ছেলে মোঃ জাকির শেখ বাদি হয়ে ৮ জনকে আসামী করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন। শুক্রবার রাতে অভিযান চালিয়ে সুলতানপুর থেকে মামলার প্রধান আসামী স্থানীয় ছাত্রলীগ নেতা তারিকুজ্জামান নকিবকে (২৬) আটক করেছে পুলিশ।
এর আগে বুধবার (২৬ মে) সুলতানপুর গ্রামের মোঃ জাকির শেখের বসত বাড়িতে একই গ্রামের মৃত আব্দুর রহমান নকিবের পুত্র তারিকুজ্জামান নকিব (২৬) সহ তার ১০/১২ জন সহযোগী অবৈধ ভাবে দেশীয় অস্ত্র নিয়ে ম্ঃো জাকির শেখের বসতবাড়িতে জোর পূর্বক ঘর বাধতে যায়। এতে জাকির হোসেন ও তার পরিবার বাধা দিলে মাহাবুবুর রহমান নকিব সহ তাদের সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে লুৎফুন্নেসা, রোজিনা আক্তার, মাফিজুল, সুলতান, আজাদ শেখ ও বুলবুর হোসেন গুরুতর¡ আহত হয়।
মামলার বাদি মো: জাকির হোসেন জানান, আমাদের বাড়িতে অবৈধভাবে প্রবেশ করে ঘর বাধলে গেলে আমরা বাধা দিলে আসামীদের দেশীয় অস্ত্রের আঘাতে নারীসহ ৬ জন গুরুত্বর জখম হয়। আমরা হামলার ঘটনা প্রশাসনকে জানাই ও থানায় অভিযোগ দেই। প্রশাসন ঘটনার সত্যতা পেয়ে বৃহস্পতিবার অভিযোগটি এজাহার ভুক্ত করেন। পুলিশ শুক্রবার মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করলে আসামীরা আমাদের উপর ক্ষিপ্ত হয়। আসামীরা প্রভাবশালী হওয়ায় গ্রেফতারের পর থেকে মামলার অন্য আসামীরা আমাদের বাড়ির সামনে বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে রাত ভর শোডাউন দেয় ও প্রানে মেরে ফেলার হুমকি দেয়। প্রানের ভয়ে এখন পরিবারের সকল সদস্য বাড়ি ছাড়া। তিনি মামলার অন্য আসামীদের গ্রেফতারসহ প্রশাসনের হস্তক্ষেপ ও সুদৃষ্টি কামনা করেন।
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ একজর আসামীকে গ্রেফতার করেছে। বাকী আসামীদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here