সৈয়দপুরে খাতামধুপুর ইউনিয়নের ছইল গুচ্ছ গ্রামের তালপুকুরে ঘাট নির্মাণ কাজের উদ্বোধন

0
45

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলার ৫ নম্বর খাতামধুপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ছইল গুচ্ছগ্রামের তালপুকুরে ঘাট নির্মাণ কাজ শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩ জুন) সকালে ওই পুকুর ঘাট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ উপস্থিত থেকে পুকুরঘাটের ভিত্তি কাজের মাটি কেটে এর শুভ উদ্বোধন করেন।
এ সময় সৈয়দপুর উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলমখাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী, ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও গুচ্ছগ্রামের বাসিন্দারা উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকৌশল দফতর সূত্রে জানা গেছে, চলতি ২০২০-২০২১ অর্থবছরে সৈয়দপুর উপজেলা পরিষদ বার্ষিক উন্নয়ন তহবিল থেকে ছইল গুচ্ছগ্রামের পুকুর ঘাটটি নির্মাণ করা হচ্ছে। আর এটি নির্মাণ পরিকল্পনা দিয়েছেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ। এটি নির্মাণে ৫ লাখ ৫০ হাজার টাকা ব্যয় বরাদ্দ ধরা হয়েছে।
উপজেলার খাতামধুপুর ইউনিনের ৬ নম্বর ওয়ার্ডের ছইল গুচ্ছগ্রামের শতাধিক পরিবার ছাড়াও আশেপাশের জনসাধারণের ব্যবহারের সুবিধার্থে পুকুর ঘাটটি নির্মাণ করা হচ্ছে।
ছইল গুচ্ছগ্রাম তালপুকুরের ঘাট নির্মাণ ছাড়াও সৈয়দপুর উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ি গুচ্ছগ্রামের পুকুরেও একটি ঘাট নির্মাণ করা হচ্ছে। এতে পুকুর ঘাটটি নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৬ লাখ ৫০ হাজার টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here