তালায় অজ্ঞান পার্টির সদস্য আটক

0
53

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি :
সাতক্ষীরা তালা এলাকার অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য মোঃ আব্দুস সবুজ (৩২) অবশেষে আটক হয়েছে। সেমাবার (৩১ মে) বিকালে ডুুমুরিয়া উপজেলার চুকনগরে গরু ব্যবসায়ীকে অজ্ঞান করে টাকা নিয়ে পালানোর সময় জনতা তাকে আটক করে পুলিশে দেয়। আটক আব্দুস সবুজ উপজেলার খলিশখালী ইউনিয়নের গনেশপুর গ্রামের মোজাহার আলীর পুত্র এবং তিনি এবার ইউপি সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছে। এ সময় তার কাছ কাছ থেকে নগদ ৭৬হাজার ৯শত টাকা, অজ্ঞান করা মেডিসিন, একটি হ্যান্ডওয়াশ, একটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ জব্দ করেছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চুকনগর বাসষ্ট্যান্ডে পৌছালে মোঃ আব্দুস সবুজ নামে এক অজ্ঞান পার্টির সদস্য যাত্রীবাহী বাস থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় আবুল খায়ের শেখ নামের এক গরু ব্যবসায়ী তার পিছনে চোর চোর বলে দৌঁড়াতে থাকে। তার চিৎকারে জনতা আব্দুস সবুজকে ধরে ফেলে। পরে জনতার রোষানল থেকে বাঁচানোর জন্য তাকে খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। এ সময় আবুল খায়ের নামের ঐ গরু ব্যবসায়ী অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে। তিনি খুলনার মিস্ত্রীপাড়া এলাকার মৃত আসাদ আলী শেখের পুত্র।
এ ব্যাপারে খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন মজুমদার বলেন, আটক ব্যক্তির কাছ থেকে নগদ ৭৬হাজার ৯শত টাকা, অজ্ঞান করা মেডিসিন, একটি হ্যান্ডওয়াশ, একটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ জব্দ করা হয়েছে। তাকে ডুমুরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এবং অসুস্থ অজ্ঞান গরু ব্যবসায়ীকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ডুমুরিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here