অনুমোদন ছাড়াই বিএসটিআইয়ের লোগো ব্যবহার: ২৫ হাজার টাকা জরিমানা

0
374

সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে উৎপাদিত বেকারি পণ্যের প্যাকেটে অনুমোদন ছাড়াই বিএসটিআইয়ের মানচিহ্ন (লোগো) ব্যবহার ও বাজারজাত করার দায়ে এক বেকারি মালিকের ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার (১৫ মার্চ) শহরের শহীদ তুলশীরাম সড়কের আর এল প্রাইভেট লিঃ কোম্পানিতে (যমুনা বেকারি) অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়।
জানা গেছে, শহরের শহীদ তুলশীরাম সড়কের আর এল প্রাইভেট লিঃ কোম্পানির (যমুনা বেকারি) মালিক অমিত কুমার সিংহানিয়া তাঁর প্রতিষ্ঠানে উৎপাদিত খাদ্য পণ্যের প্যাকেটে অনুমোদন ছাড়াই বিএসটিআইয়ের মানচিহ্ন (লোগো) ব্যবহার ও বাজারজাত করে আসছিল। এ অভিযোগ পেয়ে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলমের নেতৃত্বে ওই বেকারিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে বিএসটিআইয়ের মানচিহ্ন (লোগো) ব্যবহারের সত্যতা পাওয়া যায়। এছাড়াও সেখানে অত্যন্ত অপরিচ্ছন্ন ও নোংরা পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন করতে দেখা যায়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে বেকারি মালিকের ২৫ হাজার টাকা জরিমানা ও সিলগাল করে দেয়া হয় প্রতিষ্ঠানটি।
অভিযাকালে বিএসটিআইয়ের রংপুর বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার মো. দেলোয়ার হোসেন, সৈয়দপুর থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। (ছবি আছে)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here