নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল

0
249
নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল

খবর৭১ঃ
ক্রিকেটার নাসির হোসেন ও কেবিন ক্রু তামিমা তাম্মির বিয়ে নিয়ে এখনও সরব সামাজিক যোগাযোগমাধ্যম। এখনও ফেসবুক-টুইটারে আলোচনা-সমালোচনার খোরাক জোগাচ্ছেন এই নবদম্পতি। তাতে নতুনমাত্রা যোগ করেছেন মডেল ও অভিনেত্রী সুবাহ। ক্রিকেটারের সাবেক এই প্রেমিকা নাসির-তামিমার বিয়ের পর দু-দুই দিন ফেসবুক লাইভে এসে নিজের বক্তব্য তুলে ধরেছেন। রীতিমতো ধুয়ে দিয়েছেন সাবেক প্রেমিককে।

এ নিয়ে যখন নেটিজনদের আগ্রহের পারদ ঊর্ধ্বমুখী, তখন নাসির প্রসঙ্গে মুখ খুলেছেন ঢালিউডের আরেক নায়িকা মিষ্টি জান্নাত। তিনি নাসিরের পক্ষে ব্যাট ধরেছেন।

ক্রিকেটারদের ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলার বিপক্ষে অবস্থান নিয়েছেন এই অভিনেত্রী। ঢাকাই ছবির নায়িকা সম্প্রতি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের অভিমতও ব্যক্ত করেছেন।

ফেসবুকে মিষ্টি জান্নাত লেখেন– ‘সাকিব-নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাড়াচাড়া করাতে কি আনন্দ আছে তা খুঁজে পাচ্ছি না। পৃথিবীর আর কোনো দেশে এমন আছে কিনা জানি না, যারা অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করে এত সময় ব্যয় করে ও মজা পায়।’
তিনি আরও লেখেন– ‘অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে যত সময় ব্যয় করেন, এর অর্ধেক সময় নিজেকে নিয়ে চিন্তা করলে আপনি এবং এই জাতি দুই-ই অনেক দূর এগিয়ে যাবে। কেউ খারাপ কিছু করলে ঐটার জন্য কোর্ট-কাছারি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আছে। বিচার-আচার আপনি-আমি না করলেও চলবে।’

মিষ্টি জান্নাতের এই স্ট্যাটাস ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়ে গেছে। অনেকে নেতিবাচক মন্তব্য করলেন কেউ কেউ ইতিবাচকভাবেও নিয়েছেন। এর আগে ঢালিউডের উদীয়মান এ নায়িকা জানিয়েছিলেন বাংলাদেশ দলের এক ক্রিকেটার তার ‘ক্রাশ’। ওই ক্রিকেটার নাকি তার ধানমন্ডির রেস্টুরেন্টেও এসেছিলেন। তার এসব বিষয় ওই সময় বেশ আলোচনার জন্ম দিয়েছিল।

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় মিষ্টি জান্নাতের। এই ছবির জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন পেয়েছিলেন।

তার অভিনীত অন্যান্য চলচ্চিত্র হলো চিনি বিবি (২০১৫), তুই আমার (২০১৭), আমি নেতা হব (২০১৮)। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র ‘তুই আমার রানি’ দিয়ে তিনি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here