সুন্দরগঞ্জে ‘লাল সবুজের বিজয়’ ডিজিটাল দেয়ালিকার উন্মোচন

0
236
সুন্দরগঞ্জে 'লাল সবুজের বিজয়' ডিজিটাল দেয়ালিকার উন্মোচন

খবর৭১ঃ

সুদীপ্ত শামীম, স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে সাহিত্যলিপি কামরাঙ্গা’র “লাল-সবুজের বিজয়” ডিজিটাল দেয়ালিকার উন্মোচন ও লাল-সবুজের মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) সকালে উপজেলার শিবরাম আলহাজ্ব মোহাম্মদ হোসেন স্মৃতি স্কুল এন্ড কলেজের শহিদ মিনার চত্বরে বুদ্ধিজীবিদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করে লাল ফিতা কেটে দেয়ালিকার উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিশু সাহিত্যিক ও সুপ্রকাশ সাহিত্য সংসদ’র সম্পাদক কঙ্কন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারায় ইউপি চেয়ারম্যান সৈয়দ বদিরুল আহসান সেলিম, কবি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সামাদ মিঞা, উপাধ্যক্ষ নাসরীন রেখা, অধ্যক্ষ গোলাম আজম খাঁ, কবি প্রদীপ রায়, কবি নাজমুস সাকিব, শিক্ষক আব্দুল হালিম, লেখিকা জাহানারা জামান, শিক্ষক তাহের ইসলাম, কবি আনোয়ারুল ইসলাম, কথাসাহিত্যিক হাসান রোকন, তরুণ লেখক আল আমিন মোহ, ডাঃ শহীদুল ইসলাম, সংগঠক মশিউর রহমান, এরশাদুল আলম মিলন, জাহাঙ্গীর আলম প্রমুখ। পরে উপস্থিত সকলের মাঝে লাল-সবুজের স্মৃতি মাস্ক বিতরণ করা হয়। উল্লেখ্য, দেয়ালপত্রিকাটি তরুণ লেখক আল আমিন মোহ’র সংকলনে সংকলিত।

এতে লেখক ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান সঞ্জয় সরকার, কবি, গবেষক ও নর্দান বিশ্ববিদ্যালয়ের প্রভাষক শাফিক আফতাবসহ আরও অনেক বিশিষ্ট কবি-লেখকদের লেখায় সমৃদ্ধ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here