আদিতমারীতে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

0
336

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট: লালমনিরহাটে আদিতমারীতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা ও ৬৭ পিস ইয়াবাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ জানান, শনিবার (৫মে) ভোর থেকে সকাল পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানা উপ-পরিদর্শক এস আই আনিছুজ্জামান ও এস আই শাহজাহান পৃ্থক পৃথক এলাকা থেকে ওই ৩ মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্যসহ আটক করেন।

আটককৃতরা হলেন, জেলার আদিতমারী উপজেলার ভেলাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৫শত গ্রাম গাঁজাসহ একই উপজেলার সারপুকুর ইউনিয়নের পশ্চিম দৌলজোড় গ্রামের হানিফ আলীর ছেলে আল আমিন ওরফে সাজু মিয়া (২৩) ও লালমনিরহাট পৌরসভার শহীদ শাহজাহান কলোনীর ওসমান গণির ছেলে আব্দুল্লা আল মামুন সবুজ (৩৪)।
ওই উপজেলার ভাদাই ইউনিয়নের দেওডোবা গ্রামে অভিযান চালিয়ে ৬৭ পিস ইয়াবাসহ একই ইউনিয়নের বসিনটারী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আলম বাদশা (৪৫) আটক করেন।

এ ব্যাপারে আদিতমারী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা বলেন, আমি উক্ত থানায় যোগদানের ২য় দিনে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের অভিযানে ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তবে আদিতমারী থানা এলাকায় কোন মাদক ব্যবসায়ী থাকবে না। তাই প্রতিদিনেই মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হবে বলেও জানালেন নবাগত ওই পুলিশ কর্মকর্তা।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here