২৮ বছর আগের ঘটনা নিয়ে শাকিবের ছবি!

0
383

খবর৭১: শিকারি’র পর ফের জুটি বাঁধছেন শাকিব খান এবং শ্রাবন্তী। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ‘ভাইজান এলোরে’-এ দেখা যাবে তাদের। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাকিব।

টলিউডে এই প্রথম বার দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। তার আর এক নায়িকা পায়েল সরকার। এই প্রথম বার শাকিবের বিপরীতে দেখা যাবে পায়েলকে।

আরও একটি চমকপ্রদ বিষয় হল, জয়দীপের পরিচালনায় এটি শাকিবের চতুর্থ ছবি। এর আগে ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’-এ একসঙ্গে কাজ করেছেন তারা। এ বিষয়ে পরিচালক বললেন, ‘‘বাংলাদেশের পাশাপাশি এখানেও শাকিব বেশ জনপ্রিয়।’’

২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করেই আগাবে ছবির গল্প। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়।

এ ছাড়া রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত প্রমুখ। থাকছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দীপা খন্দকার, মনিরা মিঠুও। ছবির শুটিং শুরু হচ্ছে মার্চের তিন তারিখ থেকে।

গোটা ছবিটি কলকাতার পাশাপাশি লন্ডনেও শুটিং করা হবে। লন্ডনের শেডিউল ১৮ দিনের। ছবির বাজেট প্রায় সাড়ে চার কোটি টাকা। এই ছবির মিউজিক করছেন স্যাভি এবং দোলন-মৈনাক। সম্পাদনার দায়িত্বে রয়েছেন রবিরঞ্জন মৈত্র। ছবিটি মুক্তির জন্য সামনের ঈদের দিনটি নির্ধারিত হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here