বুবলী কেন বেবিবাম্পের ছবি প্রকাশ করেছেন, জানালেন শাকিব

0
93

খবর৭১: চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলীর দ্বন্দ্ব যেন শেষ হবার নয়। আজ শাকিব এক কথা বলছেন তো আরেক দিন বুবলী বলছেন অন্য কথা।

শাকিব খান বুধবার এক গণমাধ্যমকে জানান, তার সঙ্গে বুবলীর আর কোনো সম্পর্ক নেই। এমনকি ভবিষ্যতে তাদের আর একসঙ্গে সিনেমায় দেখা যাবে না। নিজের স্ক্যান্ডাল চাপা দিতেই বুবলী বেবিবাম্পের ছবি প্রকাশ করে বলে মন্তব্য করেন শাকিব।

সম্পর্কের অবনতির বিষয়ে শাকিব খান বলেন, ‘দেখুন, সে আমাকে ইমোশনালি ব্ল্যাকমেইল করে সম্পর্ক, সন্তান, অর্থবিত্ত, নাম সবই করেছে। আমিও তাকে অন্ধ বিশ্বাস করেছিলাম; কিন্তু শেহজাদকে জন্ম দেওয়ার পর আমেরিকা থেকে দেশে এসে সে নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়ল। নানাজনের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলল; যা মিডিয়াসহ সবাই জানে।’

শেহজাদের জন্মের কথা গোপন রেখেছিলেন কেন? প্রশ্নের জবাবে শাকিব বলেন, দেখুন, পার্সোনাল বিষয়কে আমি কখনো ঢাকঢোল পিটিয়ে প্রচার করতে চাই না। তাই কাউকে কিছু বলিনি; কিন্তু বুবলীকে তো কাউকে বলতে বারণ করিনি। সে কেন তখন এ নিয়ে কিছু বলল না।

বুবলী ক্রিটিক্যাল মাইন্ডের উল্লেখ করে তিনি আরও বলেন, গত বছর ২৭ সেপ্টেম্বর আমার ছেলে জয়ের জন্মদিনে তার বেবিবাম্পের ছবি প্রকাশ করে আমাকে বিব্রত ও ব্ল্যাকমেইল করার চেষ্টা করল। একই সঙ্গে নানাজনের সঙ্গে তার অবৈধ সম্পর্কের স্ক্যান্ডাল চাপা দিতেই সে তখন হুট করে তার বেবিবাম্পের ছবি প্রকাশ করে বসল। তার মনে যদি কোনো দুষ্টবুদ্ধি না থাকত তাহলে সে তো আগেই এ ছবি প্রকাশ্যে আনতে পারত। এখন আবার কোন স্বার্থ হাসিল করতে আমার সঙ্গে সম্পর্কের কথা তুলে সে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here