“হ্যালো সুপারস্টারস” এর সাথে যুক্ত হলেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী ডলি সায়ন্তনী

0
528

খবর ৭১: শক্তিশালী সোশ্যাল নেটওয়ার্ক “হ্যালো সুপারস্টারস” এর সাথে একে একে যুক্ত হচ্ছেন দেশ এবং বিদেশের অনেক জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী, গায়ক, গায়িকা, খেলোয়াড় এবং সেলিব্রেটিরা । এরই ধারাবাহিকতায় বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী যুক্ত হলেন হ্যালো সুপারস্টারের সাথে। বৃহস্পতিবার হ্যালো সুপারস্টারের বনানি কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় । ভার্সেটাইলো গ্রুপের পক্ষে প্রতিষ্ঠানটির সি ই ও কর্ণেল(অব.) এনায়েত করিম, ডলি সায়ন্তনীর সাথে চুক্তিটি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হ্যালো সুপারস্টারসের কান্ট্রি হেড গায়ক আসিফ আকবর। ভার্সেটাইলো গ্রুপের কর্মকর্তা ও Hello Super Stars এর টিম মেম্বাররা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশের জনপ্রিয় গায়িকা ডলি সায়ন্তনীর কণ্ঠের মাদকতায় মাতেননি এমন শ্রোতা কমই আছেন। রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন, কনকচাঁপা, শাকিলা জাফরের মতো সুরেলা কণ্ঠশিল্পীদের মধ্যেই নিজের জায়গা শক্ত করে নিয়েছেন এই শিল্পী। হ্যালো সুপারস্টারস সাথে যুক্ত হয়ে নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ডলি সায়ন্তনী বলেন, হ্যালো সুপারস্টারস সোশ্যাল নেটওয়ার্কয়ে ভিন্নমাত্র যোগ করেছে। এর ফলে বিশ্বের বড় বড় সেলিব্রেটিদের সাথে ভক্তদের যোগাযোগকে সহজতর করবে। ‘হ্যালো সুপারস্টারস’ তার কাঙ্খীত লক্ষ্যে পৌঁছে যাবে বলে আশা ব্যক্ত করেন তিনি। সেই সাথে হ্যালো সুপারস্টারস এর সাথে জড়িত সকল কর্মকর্তা ও টিম ম্বেরারদের তাদের অক্লান্ত পরিশ্রমের জন্য ধন্যবাদ জানান ডলি সায়ন্তনী। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে ‘হ্যালো সুপারস্টারস’ এর কার্যালয়ে সকলের সাথে ইফতার অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন তিনি।

উল্লেখ্য ১৮ ডিসেম্বর ২০২১ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে প্রথমবারের মত তারকাদের সাথে দ্বিপক্ষীয় যোগাযোগের নতুনধারার সামাজিক যোগাযোগ মাধ্যম “হ্যালো সুপারস্টারস” এর পরিচিতিমূলক উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

“হ্যালো সুপারস্টারস” একটি শক্তিশালী সোশ্যাল নেটওয়ার্ক যা ফেইসবুক, ইনস্টাগ্রাম সোশ্যাল নেটওয়ার্কের আদলে হলেও “হ্যালো সুপারস্টারস” দ্বি-পক্ষীয় একটি সোশ্যাল নেটওয়ার্ক যেখানে উভয় পক্ষ সুপারস্টার এবং তার ভক্তরা একে অপরের সাথে মনোবাসনা, সুখ স্মৃতি ও সুন্দর সময় মোবাইল এ্যাপসের মাধ্যমে আদান প্রদান করতে পারবেন। সর্বপর্যায়ের সুপার স্টারদের সাথে আড্ডা, ভাব বিনিময় ছাড়াও এর মাধ্যমে লার্নিং সেশন, লাইভ চ্যাট, বার্থডে গ্রিটিংস, মেধা যাচাইয়ের জন্য অডিশন প্রভৃতি কার্যক্রম করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here