বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমনের মায়ের ইন্তেকাল: ফখরুলের শোক

0
176

খবর ৭১ : দৈনিক দিনকালের বিশেষ প্রতিবেদক, বিশিষ্ট কলামিস্ট ও বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন এর মাতা, এফএইচ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফেরদৌসী বেগম ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার দিবাগত রাত রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি চার পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বৃটিশ বিরোধী আন্দোলনের পুরোধা প্রজাবন্ধু রজীব উদ্দিন তরফদারের নাতনি এবং বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান আবু নছর মোহাম্মদ আলীর দ্বিতীয় কন্যা।
বগুড়া জেলার গাবতলী উপজেলার পদ্মপাড়া গ্রামে মরহুমার প্রতিষ্ঠিত “মসজিদে আর রহমান” জামে মসজিদের পাশে দাফন করা হবে। শুক্রবার বাদ জুম্মা পদ্মপাড়া ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমা ফেরদৌসী বেগমের স্বামী মরহুম হাফিজুর রহমান কর্মজীবনে সরকারি চাকুরীজীবী ও বিশিষ্ট সমাজসেবক ছিলেন।
বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমানের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর । এক শোক— বার্তায় মির্জা ফখরুল বলেন, বিএনপি মিডিয়া সেলের সদস্য ও দৈনিক দিনকালের বিশেষ প্রতিবেদক সাংবাদিক আতিকুর রহমান রুমন এর মাতা এফ এইচ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফেরদৌসী বেগম গতকাল রাত সাড়ে এগারোটায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। ফেরদৌসী বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “ফেরদৌসী বেগমের মৃত্যুতে আমি তার পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। মরহুমা ফেরদৌসী বেগম একজন পরহেজগার ও দানশীল মহিলা হিসেবে এলাকাবাসীর নিকট সুপরিচিত ও শ্রদ্ধাভাজন ছিলেন। তিনি সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ডের সঙ্গে জড়িত থেকে মানবকল্যাণে কাজ করে গেছেন। এছাড়া এফ এইচ ফাউন্ডেশনের চেয়ারম্যান হিসেবে ফাউন্ডেশনকে সুচারুভাবে পরিচালনা করতে তিনি যে দক্ষতা ও মেধার পরিচয় দিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকার্ত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।” বিএনপি মহাসচিব শোকবার্তায় ফেরদৌসী বেগমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
এফএইচ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফেরদৌসী বেগমের মৃত্যুতে বিএনপি মিডিয়া সেল শোক জানিয়েছেন। তার মৃত্যুতে বিএনপি’র মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন ও সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here