আমার ভয়ঙ্কর রকমের ভালোবাসা দরকার: মাহি

0
146

খবর ৭১: ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিছু দিন আগে পুত্রসন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী। মাঝে মধ্যে স্বামী-সন্তানকে নিয়ে ফেসবুকে নানা অনুভূতি ব্যক্ত করে স্ট্যাটাস দিতে দেখা যায় তাকে। এবার ফেসবুকে খোলা চিঠি লিখলেন মাহি।

খোলা চিঠি হওয়ায় নির্দিষ্ট করে কারো নাম উল্লেখ করা নেই। চিঠির শুরুতে এ অভিনেত্রী লিখেন, ‘এই যেমন ধরো আমার মাথা ব্যথা করছে অথবা জ্বর, ঠান্ডা, নইলে খুব টায়ার্ড লাগছে। এই সমস্ত জিনিস কারো সাথে শেয়ার করতেও আমার ভীষণ আনইজি লাগে। আমি কোনো কারণে দুর্বল এটা প্রকাশ করাটা খুব লজ্জাজনক বলে মনে হয় আমার, তা তো তুমি জানই।’

‘কিন্তু আজকে তোমাকে জড়ায় ধরে খুব বলতে ইচ্ছা হচ্ছে— আমার না শরীরটা খুব খারাপ লাগছে, খুব কান্না পাচ্ছে, একবার পা ব্যথা তো আবার কোমর ব্যথা, ঠিক কি যে সমস্যা সেটাও বুঝতে পারছি না।’ লিখেন মাহি।

মাহির ভয়ংকর রকমের ভালোবাসা প্রয়োজন বলে জানান মাহি। তা উল্লেখ এই অভিনেত্রী লিখেন, ‘শুধু এইটুক বুঝতে পারছি আমার ভীষণ, ভয়ংকর রকমের এক ড্রাম ভালোবাসা দরকার। যে ভালোবাসা আমাকে কিচ্ছা শুনাতে শুনাতে ঘুম পাড়াবে, মাথায় হাত বুলিয়ে দেবে, আমার ব্যথাগুলো সেও অনুভব করবে।’

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মাহিয়া মাহি। পরবর্তীতে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘যাও পাখি বলো তারে’। গত বছর মুক্তি পায় এটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here