পুলিশ পরিচয়ে ১৬ লাখ টাকা ছিনতাই, ছাত্রলীগ নেতাসহ আটক ৪

0
77

খবর ৭১: নরসিংদী শহরে পুলিশ পরিচয়ে পিস্তল দেখিয়ে ১৬ লাখ টাকা ছিনতাইকালে ছাত্রলীগের তিন নেতাকর্মীসহ চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে নরসিংদী পৌর শহরের বৌয়াকুড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রেহানুল ইসলাম ভূঁইয়া লেলিন (৩৬), টাটাপাড়া এলাকার শফিকুর রহমানের ছেলে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য শোয়েব রায়হান (২৯), বিরামপুর এলাকার আক্তার হোসেনের ছেলে ছাত্রলীগকর্মী তানভীর আহমেদ (৩০) ও বলভদ্রী এলাকার মকবুল হোসেনের ছেলে কামরুল হাসান মুহিত (২৯)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম। আটক ছিনতাইকারীদের নিয়ে এ চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে জানিয়ে তিনি বলেন, ‘আটকদের দেওয়া তথ্যমতে, টাকা উদ্ধারে অভিযান চলছে। পুলিশ ধারণা করছে, চক্রের সঙ্গে অন্তত ৩০ জন যুক্ত। তারা সবাই নিকট-অতীতে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। ঘটনার বিস্তারিত জানাতে আরও কিছু সময় লাগবে।’

এ ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভুক্তভোগী আক্কাস আলী ও তার ছেলে ইকবাল হোসেন।

পুলিশ ও ভুক্তভোগীর ছেলে ইকবাল হোসেন জানান, তিনি ও তার বাবা আক্কাস আলী সদর উপজেলার সাহেবপ্রতাব এলাকার বাড়ি থেকে গ্রামের বাড়ি রায়পুরার বাঁশগাড়িতে জমি কেনার জন্য ১৬ লাখ টাকা নিয়ে অটোরিকশায় করে যাচ্ছিলেন। নরসিংদী শহরের বৌয়াকুড় এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেলে করে চারজন তাদের গতিরোধ করেন। ওইসময় নিজেদের পুলিশ পরিচয় দিয়ে টাকার ব্যাগ নিয়ে যান তারা।

এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন তানভীর ও শোয়েব নামের দুজনকে ধরে ফেলেন। বাকি দুজন টাকা নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এ সময় লেলিন ও মুহিত আটক দুজনকে ছাড়াতে এলে ঘটনার সঙ্গে তাদেরও সম্পৃক্ততার সন্দেহ হয়। পরে পুলিশ চারজনকে আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here