রোনালদোর সন্তানদের মারধর, যা বললেন জর্জিনা

0
100

খবর৭১: পর্তুগালের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমানে সৌদি আরবের ক্লাব আল নাসেরে খেলছেন। সেখানেই পড়াশুনা করছেন তার সন্তানরা।

সম্প্রতি এক সংবাদমাধ্যম দাবি করেছে- রিয়াদের স্কুলে হয়রানির শিকার হচ্ছেন রোনালদোর সন্তানরা। তার সঙ্গিনী জর্জিনা রদ্রিগেজ জানিয়েছিলেন, স্কুলে বন্ধু পায়নি তাদের সন্তানরা। মারধর করা হয় তাদের। একদিন স্কুল থেকে তাদের আনতে গিয়ে জর্জিনা নাকি দেখেন, ছেলে কাঁদছে। বারবার জিজ্ঞেস করেন, কী হয়েছে। তাতে ছেলে জানায়, স্কুলে একজন তাকে মারধর করেছে।

এমন খবর নিয়ে হৈচৈ শুরু হতেই মুখ খুললেন জর্জিনা। সাফ জানিয়ে দিলেন, তার নাম ব্যবহার করে যে খবর ছড়ানো হয়েছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন। সামাজিকমাধ্যমে দীর্ঘ পোস্টে তিনি লিখেছেন- স্কুলে আমাদের সন্তানদের নিয়ে কিছু সংবাদমাধ্যম একেবারে ভুল খবর প্রচার করেছে। আমার বাচ্চারা খুব ভালো স্কুল পেয়েছে। সেখানে সবাই ভীষণ পেশাদার। আমাদের সঙ্গেও খুব ভালো ব্যবহার করেন তারা।

তিনি আরও জানান, রিয়াদের স্কুলে রোনালদোর সন্তানরা ভালো বন্ধুও পেয়েছে। যে শহরেই গিয়েছেন, সেখানেই সন্তানদের জন্য ভালো স্কুল পেয়েছেন তারা। এজন্য তারা কৃতজ্ঞ। তাই এ ধরনের খবর বিভ্রান্তি সৃষ্টি করা ছাড়া আর কিছুই নয় বলেই দাবি পর্তুগিজ মহাতারকার সঙ্গিনীর।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here