মদনে স্বাবলম্বীর উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ

0
151

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ট্রাইটন টেক্সটাইল লিঃ এর অর্থায়নে স্বাবলম্বী উন্নয়ন সমিতি (সাস) কর্তৃক পরিচালিত ২০ টি উপ-আনুষ্টানিক প্রাথমিক বিদ্যালয়ের ৬০০ শিক্ষার্থীর মধ্যে ছাতা বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) উপজেলার শাহপুর, রত্মপুর ও কদমতলী কর্ম এলাকায় বিভিন্ন রঙ্গের ছাতা প্রত্যেক শিক্ষার্থীকে ১টি করে বিতরণ করা হয়। পরে ক্রমান্বয়ে বাকি বিদ্যালয়গুলোতে বিতরণ করা হবে।

ছাতা বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন প্রধান অতিথি ও সহকারী কমিশনার (ভূমি) শাহনূর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্মসূচি পরিচালক (শিক্ষা) গোলাম মোস্তাফা রেজু, উপজেলা প্রধান শিক্ষক (প্রাথমিক) সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক (প্রাথমিক) মোঃ ইসমাইল হোসেন, স্বাবলম্বী শিক্ষা কর্মসূচির ব্যাবস্থাপক আব্দুল কদ্দুস, সমন্বয়কারী শহিদুল ইসলাম, শাখা ব্যাবস্থাপক আবুল হাসেম, প্রকল্প পরিদর্শক মাহবুব আলমসহ বিদালয়ের শিক্ষিকাগণ ও শিক্ষার্থীবৃন্দ।

স্বাবলম্বী শিক্ষা কর্মসূচির পরিচালক গোলাম মোস্তাফা রেজু বলেন, আমরা ঝড় বৃষ্টির কথা চিন্তা করে শিক্ষার্থীদের সুবিধার জন্য এসব রঙ্গিন ছাতার ব্যবস্থা করেছি। আমাদের কর্মসূচির আওতায় ১’শ স্কুলের ৩ হাজার শিক্ষার্থীর মধ্যে প্রত্যেককে ১টি করে ছাতা বিতরণ করছি। এছাড়াও তিনি স্বাবলম্বী শিক্ষা কার্যক্রম সম্পর্কে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে অবহিত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন বলেন, আমি স্বাবলম্বীর ক্ষুধে শিক্ষার্থীদের মাঝে উপস্থিত হতে পেরে উৎফুল্লবোধ করছি। এই শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here