বেনাপোলের পুটখালী সীমান্তে বিজিবি কর্তৃক লাঞ্চিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
26

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলের পুটখালী সীমান্তে বিজিবি কর্তৃক লাঞ্চিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে দুই ভুক্তভোগী পরিবারের সদস্যরা। শুক্রবার বেলা ১২টার সময় নাভারন এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সংবাদ সম্মেলনে আবু বক্কর সিদ্দিকী নামের এক যুবক লিখিত বক্তব্যে জানান, তার নিকট আতœীয় পুটখালী গ্রামের পাঁচু সরদারের ছেলে শাহালম ও রফিকুল ইসলামের ছেলে সাকিব হাসান গত বৃহস্পতিবার (২০ অক্টোবর-২২) বেলা ২টার দিকে বেনাপোল বাজার থেকে ইজিবাইকে করে বাড়িতে ফিরছিলো। পথিমধ্যে পুটখালী মসজিদ বাড়ি বিজিবি চেকপোষ্টে পৌঁছালে তাদেরকে গতিরোধ করে তল্লাশি করে ডিউটিরত বিজিবি সদস্যরা। এসময় বিজিবি সদস্য আবুল কাশেম তাদের কাছে ফেন্সিডিল ছিলো বলে নানাভাবে জিজ্ঞাসাবাদ করে এবং তাদের মোবাইল ফোন নিয়ে নেয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডায় বিজিবি সদস্য কাশেম আলী লাঠি দিয়ে তাদের দুজনকে পিটিয়ে রক্তাক্ত যখম করে। একসময় তারা জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা সেখান থেকে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নাভারন হাসপাতালে ভর্তি করে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নাভারন হাতপাতালে কথা হয় বিজিবি কর্তৃক লাঞ্চিতের ঘটনায় চিকিৎসারত শাহালম ও সাকিব হাসানের সাথে। তারা সংবাদ সম্মেলনের বক্তব্যের সাথে সম্মতি প্রকাশ করে। বলে, গতকাল বেনাপোল বাজার থেকে বাড়িতে ফেরার পথে পুটখালী মসজিদ বাড়ি বিজিবি চেকপোষ্টে তাদের গতিরোধ করে তল্লাশি করা হয়। কোনও কিছু না পেয়ে শেষে ফেন্সিডিল আর গোল্ড কোথায় পাঁচার করেছিস বলে তাদেরকে এলোপাতাড়ি মারধর করে অজ্ঞান করে ফেলে এবং মোবাইল ফোন নিয়ে নেয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করে। এখন অনেকটা সুস্থ হলেও তাদের শরীরে লাঠির অনেক আঘাত দেখায় তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here