অপহরণের পর ধর্ষণ মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

0
17

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ অপহরণের পর ষষ্ট শ্রেনির এক শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় ফারুক মিয়া (২১) নামের এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ফারুকের নিজ বাড়ি আকাশ্রী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতকে শুক্রবার দুপুরে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

ফারুক মিয়া আকাশ্রী গ্রামের হাসিম উদ্দিনের ছেলে। সে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন ও প্রচার দলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও নায়েকপুর ইউনিয়নের ছাত্রদলের সভাপতি প্রার্থী।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ৭ জুন এক ষষ্ট শ্রেনির ছাত্রীকে অপহরণ করে ফারুকসহ কয়েকজন। পরে মেয়েটিকে ধর্ষণ করে ফারুকের বন্ধু নূরু আলম। এ ঘটনায় ২১ জুন মেয়েটির মা বাদী হয়ে ৬ জনকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনাটি তদন্ত করে আদালতে চারশিট দাখিল করেন। এর পর থেকে ফারুক পলাতক রয়েছে। আদালত ফারুকের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করায় বৃহস্পতিবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে পাঠায়।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, আদালতের নির্দেশে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি ফারুক মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here