বেনাপোলে সড়ক দূর্ঘটনায় ভারতীয় ট্রাক চালকের মৃত্যু

0
21
সড়ক দুর্ঘটনা

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলে সড়ক দূর্ঘটনায় শ্যামসুন্দর (৫৭) নামে এক ভারতীয় ট্রাক চালকের মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে ৬টার সময় বেনাপোল পোর্ট থানার সামনে রাস্তা পারাপারের সময় বাংলাদেশি চলন্ত ট্রাক নং কুষ্টিয়া-ট-১১-১০৭৪ এর চাকায় পিস্ট হয়ে তিনি ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। এ বিষয়ে বেনাপোল পোর্ট থানায় একটি অপমৃত্যু দায়ের হয়েছে।
নিহত শ্যামসুন্দর ভারতের উত্তর প্রদেশের উমরালা কসি কলান উমরালা, ছহাটা মথুরার-২৮১৪০৩ এর তেজিরামের ছেলে। যার ড্রাইভিং লাইসেন্স নং- ইউপি ৮৫১৯৮৮০০০৩১৪১।
পুলিশ ঘটনাস্থল হতে বাংলাদেশি ট্রাকচালক ঘাতক হেলপার শিলন হোসেনকে আটক করেছেন। ট্রাকটির মূল চালক ঝিনাইদহের বিল্লাল হোসেন অনুপস্থিত থেকে হেলপারের মাধ্যমে ভারতে রপ্তানীমুখী ঝুট বোঝাই ট্রাকটি পাঠাচ্ছিলো।
আটককৃত হেলপার শিলন হোসেন(২২) চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার হাকিমপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।
নিহতের সহযোগি চালক অজিত জাদব বলেন, বেনাপোল পোর্ট থানার ১০০ মিটার পশ্চিমে চায়ের দোকানে চা পান করার জন্য তারা দুজনে রাস্তা পার হচ্ছিলো। এসময় সে রাস্তা পার হতে পারলেও তার সঙ্গী শ্যামসুন্দর বাংলাদেশি ওই চলন্ত ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলে মারাগেছে।
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল হোসেন ভুঁইয়া নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। এসাথে ভারতের পেট্রাপোল কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে কথা হয়েছে। লাশের ময়না তদন্ত শেষ হলে কফিনবন্দি করে সোমবার সকালে তাদের কাছে হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here