মদনে এসএসসি পরীক্ষার্থীকে ছুড়িকাঘাত

0
27

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে মোবাইল ফোনে কথা বলার সময় জুবাইদ শাহ (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থী কে ছুরিকাঘাত করে পালিয়েছে দূর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে মদন-ফতেপুর রাস্তায় হাসনপুর ব্রীজের পাশে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত জুবাইদকে স্বজনরা দ্রুত উদ্ধার করে মদন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্ত্যবরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। জুবাইদ উপজেলার বালালী-বাঘমারা উচ্চ বিদ্যালয়ের ছাত্র ও ফতেপুর ইউনিয়নের হাসনপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

আহত জুবাইদ এর বাবা আজিজুল ইসলাম জানান, একই গ্রামের শুক্কুর আলীদের সাথে আমাদের পরিবারের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধসহ বিভিন্ন মামলা মোকাদ্দমা রয়েছে। এরই প্রেক্ষিতে শুক্রবার আমার ছেলেকে হত্যা করার উদ্দেশ্যে তাদের ছেলেরা হোন্ডা যোগে আমার বাড়ির পাশের ব্রীজে গিয়ে ছুরি দিয়ে আঘাত করে। তার পিঠে ভাঙ্গা ছুড়ির অংশ পর্যন্ত লেগে আছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এদিকে শুক্কর আলী জানান, আমার বাতিজাদেরকে জড়িয়ে আজিজুল যে মানুষের নিকট বিষয়টি রটনা করছে, তা সম্পূর্ন মিথ্যা বানোয়াট। আমার ছেলেরা এ বিষয়ে কিছুই জানে না। অনেকে ঢাকা চট্রগ্রাম চাকুরিতে আছে। আমি আশা করব আইনশৃঙ্খলা বাহিনী সরজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ছুরিকাঘাতে বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছি। তবে বিষয়টি পূর্বশত্রুতার জেরধরেই হতে পারে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here