তালা মহিলা কলেজ থেকে প্রিতু ও মারুফা মেডিকেলে চান্স পেয়েছে

0
340

তালা অফিস ॥
সাতক্ষীরার তালা মহিলা কলেজ থেকে দুই অদম্য শিক্ষার্থী প্রিতু ও মারুফা মেডিকেলে চান্স পেয়েছে।
মঙ্গলবার (৫এপ্রিল) ব্যাচেলর অফ মেডিকেল অ্যান্ড ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা যায়।
তালা মহিলা কলেজ থেকে সুপ্রিতা রায় প্রিতু ৭৮.৫ টেস্ট স্কোর নিয়ে রাজশাহী মেডিকেল কলেজে এবং মারফা খাতুন ৭৪ টেস্ট স্কোর নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজে চান্স পেয়েছে।
সুপ্রিতা রায় প্রিতু বলেন, ছোট থেকেই স্বপ্ন ছিল ডাক্তার হওয়ার। অবশেষে সেই স্বপ্ন পূরণ হলো। বাবা-মা, শিক্ষক সহ এই দীর্ঘ পথে পাশে থাকা সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
মারুফা খাতুন বলেন, তালার জেয়ালা নলতার মৎস্যজীবি মো. আজিত বিশ্বাস ও গৃহিণী তাছলিমা বেগমের তিন কন্যার মধ্যে প্রথম সন্তান আমি। বাবা মায়ের অভাবেব সংসারে বড় হয়েছি। বাবা মা কষ্ট করে পড়াশুনা করিয়েছেন। মেডিকেলে চান্স পেয়েছি। সামনে ডাক্তারি পড়া নিয়ে এখনই চিন্তিত হয়ে পড়েছি। সবাই বলছে ডাক্তারি পড়তে অনেক টাকা লাগে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন ডাক্তারি পড়া শেষ করে তালাবাসির সেবা করতে পারি।

তালা মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম বলেন,২০২১-২০২২ শিক্ষাবর্ষে মেডিকেল ভর্তি পরীক্ষায় কলেজের কৃতি ছাত্রী মারুফা খাতুন সাতক্ষীরা মেডিকেল কলেজ ও সুপ্রিয়া রায় প্রিতু রাজশাহী মেডিকেল কলেজ সাফল্যের সহিত উর্ত্তীর্ণ হয়েছে। আমরা সবাই খুব খুশি হয়েছি। আমরা চাই তারা পড়াশুনা শেষ করে কৃতিত্বের সাথে দেশ দেশের সেবায় নিজেকে নিয়োজিত করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here