মিরসরাইয়ে প্রবাসীর বসতঘরে হামলা

0
37

মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাই উপজেলায় এক প্রবাসীর বসতঘরে হামলার ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় সোমবার (২১ মার্চ) চট্টগ্রাম বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালত-৫ এ ফোজদারী অভিযোগ করেছেন প্রবাসী হারুন অর রশিদ। গত রোববার উপজেলার ৬ নং ইছাখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাহেবদীনগর গ্রামের ওয়াছিন মিয়াজী বাড়ীতে এই হামলার ঘটনা ঘটে। হামলায় প্রবাসী হারুন অর রশিদের সদ্য নির্মিত বসতঘরের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।
প্রবাসী হারুন অর রশিদ জানান, গত রোববার সকাল ৮ টার সময় আমার পৈত্রিক ওয়ারিশী পুকুর থেকে মাটি খনন করে একই বাড়ির রোকসানা আক্তার রান্নাঘরের ভিটার জায়গা ভরাট করছিল। পুকুরের যে অংশ থেকে মাটি খনন করা হয় সে অংশের উপরাংশে আমার বাগান রয়েছে তাতে আমি ৪ বছর পূর্বে মাটি ভরাট করে বাগান করি। বাগানের নিচে পুকুরের ঐ অংশ থেকে মাটি কাটতে থাকলে আগামী বর্ষার সময় আমার বাগানের মাটি সরে গিয়ে বাগান ধ্বসে পড়ার সম্ভাবনা থাকায় আমি অন্যদিক থেকে মাটি কাটতে বললে আমার উপর ক্ষিপ্ত হয়ে দা দিয়ে আমাকে কুপিয়ে হত্যার উদ্দেশ্যে তেড়ে আসলে আমি ঘটনাস্থল ত্যাগ করি। এসময় রোকসানা আমার বসতঘরের টিনের বেড়া দা দিয়ে এলোপাথাড়িভাবে কোপাতে থাকে তখন আমি হামলার ভিড়িও মোবাইলে ধারণ করছি দেখে ফের আমাকে কুপিয়ে হত্যার উদ্দেশ্যে তেড়ে আসে। পরবর্তীতে বাড়ির অন্যান্যরা এগিয়ে এলে আমি প্রাণে রক্ষা পাই। বর্তমানে আমি নিরাপত্তহীনতায় ভুগছি। এই ঘটনায় সোমবার রোকসানা আক্তার ও তার স্বামী সাইফুল ইসলামকে বিবাদী করে চট্টগ্রাম বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালত-৫ এ ফোজদারী অভিযোগ দায়ের করেছি।
এবিষয়ে চট্টগ্রাম জর্জ কোর্টের এডভোকেট এসএম আসলাম চট্টগ্রাম বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালত-৫ এ প্রবাসী হারুন অর রশিদের ফোজদারী অভিযোগ দায়েরের বিষয়ে সত্যতা স্বীকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here