মদনে ৮ জুয়ারী গ্রেপ্তার

0
18

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ৮ জুয়ারী কে আটক করেছে মদন থানার পুলিশ। বুধবার রাতে উপজেলার কাইটাইল বাজারের সংলগ্ন আব্দুল ওয়াহেদ ব্রিকস নামের একটি ইটভাটার পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, আজাদ মিয়া (৩০), আঙ্গুর মিয়া (২৫), অনল মিয়া (৩৫), আলি হোসেন (৩২), রবিউল ইসলাম রবি (৩৫), সজল মিয়া (৩২), জাহাঙ্গীর আলম (৩৫), হোসেন মিয়া (৪০)। তারা সকলেই নায়েকপুর ইউনিয়নের আখাশ্রী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, আখাশ্রী গ্রামের শামছুদ্দিনের ছেলে ও রবিউল ইসলাম রবি ও একই গ্রামের আজাদ মিয়া দীর্ঘদিন ধরে আব্দুল ওয়াহেদ ব্রিকস নামক ইটভাটায় জুয়ার আসর বসিয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে ৮ জনকে গ্রেপ্তার করে। এ সময় ৭টি মোবাইল ফোন, নগদ ১৩ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামাধী জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রজু করে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, বুধবার রাতে অভিযান চালিয়ে ৮ জুয়ারী কে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রজু করে বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here