আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ করার আহবান জানিয়েছে-মির্জা ফখরুল

0
417

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধি : কটুকক্তি করা বাদ দেন, মিথ্যাচার করা বাদ দেন, মানুষের সমস্যা সমাধান করার দিকে আসেন উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ব্যর্থতার জন্য আওয়ামীলীগ সরকার পদত্যাগ করেন। একটি সুষ্ঠ নির্বাচন কমিশন গঠন করুন যারা নিরপেক্ষ থাকবে ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেশটাকে রক্ষা করবে। আপনারা মানুষকে রক্ষা করুন না হলে এই মানুষই আপনাদেরকে ঘাড় ধরে নামাবে।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে বিএনপি’র উপজেলা শাখার’র উদ্যোগে সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সমন্বয়ে দিক নির্দেশনামূলক মতবিনিময় সভায় বক্তব্যে এসব বলেন তিনি।

সকলকে সংগঠিত হওয়ার আহবান জানিয়ে মির্জা ফখরুল বলেন, নিজেদের ভুল ক্রুটি ভুলে গিয়ে সংগঠিত হয়ে দূর্বার আন্দোলনের জন্য প্রস্তুত হোন। সকল কলেজ এ সংগঠন তৈরি করতে হবে। যুবক, ছাত্র, তরূণরা ছাড়া পরিবর্তন আসে না আর এরাই এই দেশে আন্দোলনের মাধ্যমে পরিবর্তন নিয়ে আসবে। আমরা এই দানব সরকারকে পরিবর্তন করতে সক্ষম হব।

করোনার এসে সরকারের সুবিধা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী ২ বছর করোনায় গণভবন থেকে বের হোন নাই। সাধারণ মানুষ তো ঘরে বসে থাকলে চলবে না। সরকার ঘরে বসে থাকতেছে আর আমাদের হুশিয়ারি দিচ্ছে বাহিরে না বের হওয়ার। সভা সেমিনার কেও করতে পারবা না, করলেই আবার গ্রেফতার করতেছে।

বিএনপির মহাসচিব পুলিশের সমালোচনা করে বলেন, মাছের রাজা ইলিশ, আর বর্তমানে দেশের রাজা পুলিশ। বর্তমান পুলিশ এর নামে কোটি কোটি টাকার সম্পত্তি। পুলিশ নিজেই এখন চুড়ি করে, অপহরণ করে মানুষকে। পুলিশ তো গর্ব করে বলে এই সরকার কে জয়ি করেছে পুলিশ। তাই দেশকে বাচাঁতে, দেশের মানুষকে বাচাঁতে সকলকে ঐক্য হয়ে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার জন্য বলেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, বালিয়াডাঙ্গি উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ডক্টর টি এম মাহবুবর রহমানসহ উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here