পাইকগাছায় প্রথম দিন লক ডাউনে চালাচলের উপর কঠোর অবস্থানে প্রশাসন

0
57

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় আরোপিত প্রথম দিনের কঠোর বিধিনিষেধ কার্যকর করতে তৎপর ছিল প্রশাসন ও পুলিশ। প্রশাসন কঠোর অবস্থান নেওয়ায় প্রথমদিনের বিধিনিষেধ প্রায় শত ভাগ কার্যকর হয়। মঙ্গলবার সকালে উপজেলা সদর সহ বিভিন্ন স্থানে প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে চেক পোস্ট বসানো হয়। জরুরী প্রয়োজন ছাড়া সাধারণ মানুষ সহ সব ধরণের যানবাহন চলাচলের উপর কড়াকড়ি আরোপ করা হয়। এদিকে সকাল থেকেই দিনভর উপজেলা সদর থেকে দূরপাল্লা সহ কোন গন পরিবহন চলাচল করেনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, সহকারী কমিশনার ভুমি মোঃ শাহরিয়ার হক ও ওসি এজাজ শফী পৃথক পৃথক ভাবে অভিযান পরিচালনা করে কঠোর বিধিনিষেধকে কার্যকর করেন। এসময় স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় মোবাইল কোর্টের মাধ্যমে ১৫টি মামলায় জরিমানা আদায় সহ কয়েকজনকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হোসেন ও শাহরিয়ার হক।
পাইকগাছায় সহকর্মী করোনা আক্রান্ত থাকার অভিযোগে আশা’ লক্ষ্মীখোলা ব্রা লক ডাউন ঘোষণা
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ঃ
পাইকগাছার লক্ষèীখোলা বে-সরকারি সংস্থা আশা’র ব্রা টিতে সহকর্মীদের মধ্যে করোনা আক্রান্ত রোগী থাকার অভিযোগে লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।
ব্রা টিতে সহকর্মীদের মধ্যে করোনা আক্রান্ত থাকার বিষয়টি পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ সিদ্দিকীকে অবহিত করে ব্রা টিতে লকডাউন ঘোষণা করেন, স্থানীয় লস্কর ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান (তুহিন)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here