বজ্রপাতে কলেজছাত্রীসহ প্রাণ হারালেন ১৯ জন

0
34

খবর৭১ঃ রংপুরের গঙ্গাচড়া, কক্সবাজারের মহেশখালী, মানিকগঞ্জের ঘিওর ও দৌলপুতর, ফেনীর সোনাগাজী, মাদারীপুরের শিবচর, ঢাকার ধামরাই, চট্টগ্রামের মীরসরাই ও বোয়ালখালী, নোয়াখালীর কোম্পানীগঞ্জ, বরিশালের উজিরপুর, মেহেরপুরের মুজিবনগর, সিরাজগঞ্জের শাহজাদপুর ও উল্লাপাড়া এবং পাবনার আটঘরিয়ায় বজ্রপাতে রোববার ১৮ জনের মৃত্যু হয়েছে। এদিকে সুনামগঞ্জের দোয়ারাবাজারে বজ্রপাতে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ একই দিনে উদ্ধার করা হয়। এ ছাড়া নোয়াখালীর সেনবাগ ও পটুয়াখালীর দশমিনায় তিন গরু মারা গেছে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর ব্যুরো : রংপুরের গঙ্গাচড়ায় রোববার বজ পাতে আমিনুর ইসলাম নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আমিনুর চর মটুকপুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

মহেশখালী (কক্সবাজার) : মহেশখালীর হোয়ানক ইউনিয়নে শনিবার গভীর রাতে বজ পাতে এনামুল করিম নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এনাম হোয়ানক রাজুয়ার ঘোনা গ্রামের আবদুর রহিমের ছেলে।

মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওর উপজেলার বৈলত গ্রামে রোববার ধান কাটার সময় বজ্রপাতে শাহীন (১৮) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শাহীন ঘিওর সদর ইউনিয়নের মক্তার হোসেনের ছেলে। এদিকে দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়নের চরভাঙ্গা গ্রামের মহিষের গাড়ি চালক বাদামবোঝাই করে ফেরার পথে গোলাম মোস্তফা (৪০) বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান। তিনি চরভারাঙ্গা গ্রামের আব্দুল বাতেন মিয়ার ছেলে।

সোনাগাজী (ফেনী) : সোনাগাজীতে বজ্রপাতে সাজেদা আক্তার তামান্না নামে এক মাদ্রাসা ছাত্রী এবং আল আমিন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বগাদানা ইউনিয়নের আলামপুর গ্রামের আনু ফরায়েজি বাড়িতে রোববার এ ঘটনা ঘটে। মাদ্রাসা ছাত্রী তামান্না সোলেমানের মেয়ে এবং আল আমিন তার ফুপাতো ভাই ও চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের বাহার উল্যাহর ছেলে।

শিবচর (মাদারীপুর) : শিবচরে রোববার বজ্রপাতে আয়েশা বেগম নামে এক নারীর হয়েছে। আয়েশা বেগম উপজেলার চরজানাজাত ইউনিয়নের বালুরটেকে এলাকার ছোরফান হাওলাদারের স্ত্রী।

ধামরাই (ঢাকা) : ধামরাইয়ে বজ্রপাতে আব্দুল খালেক নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ধানের খড় মাথায় করে বাড়ি যাওয়ার সময় কুশিয়ারা এলাকায় এ ঘটনা ঘটে। খালেক বড় কুশুরিয়া এলাকার মোহাম্মদ বাবু মিয়া বেপারীর ছেলে।

মীরসরাই (চট্টগ্রাম) : মীরসরাইয়ে বজ্রপাতে সাজ্জাদ হোসেন তারেক নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। পূর্ব ডোমখালী গ্রামে রোববার এ ঘটনা ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here